× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

বহু বলিউড তারকার ‘চোখের বালি’ প্রিয়াংকা!

বিনোদন

বিনোদন ডেস্ক
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার
সর্বশেষ আপডেট: ৫:৪৮ অপরাহ্ন

প্রিয়াংকার সঙ্গে চুক্তি করার পর অনেকের কাছে নানান কথা শুনতে হয়েছিল নায়িকার ম্যানেজার অঞ্জুলা আচার্যকে। আন্তর্জাতিক স্তরে প্রিয়াংকাকে ব্র্যান্ড হিসাবে তুলে ধরা বেশ চ্যালেঞ্জিং হয়ে দাঁড়িয়েছিল তার কাছে। এমনকি বলিউডের অনেকের কাছেই সেই সময় প্রিয়াংকার নামে নানা দুর্নাম, নেতিবাচক কথা শুনছিলেন তিনি। এককথায় বলিউডের এই গ্লোবাল আইকন শুরু থেকেই অনেকের ‘চোখের বালি’ ছিলেন। এক সাক্ষাৎকারে অঞ্জুলা স্মরণ করেন, তিনি একটি ডিনার পার্টিতে গিয়েছিলেন এবং প্রিয়াংকাকে নির্বাচন করার সিদ্ধান্ত ‘সময় নষ্ট’ করা এমন কথা শুনতে হয়েছিল তাকে। তবে নিজের এবং প্রিয়াংকার ওপর আত্মবিশ্বাস রেখে এগিয়েছিলেন অঞ্জুলা। এক সাক্ষাৎকারে অঞ্জুলা জানান, আমার মনে আছে আমি যখন প্রথম প্রিয়াংকার সঙ্গে চুক্তি করেছিলাম, অনেকে বিশেষ করে অনেক ভারতীয় নেতিবাচক মন্তব্য করেছিলেন। নিউ ইয়র্কে আমার বন্ধু মণীশ গোয়েলের বাড়িতে আমি ডিনারে গিয়েছিলাম, সেখানে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির বেশ কিছু বিশিষ্ট ব্যক্তিত্ব প্রিয়াংকার বিষয়ে নেতিবাচক মন্তব্য করেছিলেন।
তারা বলেছিলেন, ও কখনোই কাজ করতে পারবে না। আমি কেন আমার সময় নষ্ট করছি। তিনি আরও বলেন, সেই সময় এগুলো শুনে সত্যিই খুব খারাপ লেগেছিল। একবারের জন্য আমার মনে হয়েছিল সত্যিই কি আমি আমার সময় নষ্ট করছি? তবে আমার আত্মবিশ্বাসের টলে যায়নি। আমি একটা অলীক স্বপ্নের মধ্যে দিয়ে যাচ্ছিলাম। বলিউড থেকে ওকে হলিউডে আনা কি ঠিক হচ্ছিল? তবে আমি প্রিয়াংকার চোখ দুটো যখন দেখলাম, আমার বিশ্বাস হল। প্রিয়াংকাকে না বলা যায় না, তাকে আটকে রাখা যায় না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর