× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার

দেশের হয়ে খেলা মিস করবো: সাকিব

খেলা

স্পোর্টস ডেস্ক
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে রোববার মধ্যরাতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন সাকিব আল হাসান। মাকে নিয়ে বিমানে উঠার আগে জানিয়েছেন নিজের প্রতিক্রিয়া। নিউজিল্যান্ড সফরে সতীর্থদের শুভকামনা জানানোর পাশাপাশি দেশের হয়ে খেলা মিস করার কথাও জানান তিনি।

তৃতীয় সন্তানের বাবা হাতে চলা সাকিব আসন্ন নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নিয়েছেন। মার্চ-এপ্রিলে কিউইদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। সেই সফরে খেলতে না পারায় আক্ষেপ ঝরেছে সাকিবের কণ্ঠে। দেশ ছাড়ার আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সাকিব বলেন, ‘(নিউজিল্যান্ড সফরে খেলা) অবশ্যই মিস করব। খেলতে পারলে ভালো লাগত। এখন আসলে কিছু করার নেই।
দেখা যাক কী হয়। দলের জন্য শুভকামনা।’

নিউজিল্যান্ড সফরের পর শ্রীলঙ্কায় দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশের। এপ্রিলে একই সময় হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগও (আইপিএল)। কলকাতা নাইট রাইডার্সের হয়ে পুরো মৌসুম খেলার জন্য শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ খেলবেন না সাকিব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) সাকিবের চাওয়া মেনে নিয়েছে।

নিষেধাজ্ঞা থেকে ফিরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে সাকিবকে পেয়েছে বাংলাদেশ। এরপর টেস্ট সিরিজে মাঠে নামলেও ইনজুরির কারণে খেলতে পারেননি সিরিজের বড় একটা অংশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Zakir Hossain
২৩ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার, ৫:৫৫

aro sakib khub Dorkar

Ashraful Islam
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ৬:১৯

যদি উনি প্রকৃত দেশ প্রেমিক হতেন, তাহলে লাল সবুজের জার্সিটা ছেড়ে আই পি এল খেলতে যেতেন না। বাস্তবে উনি টাকা প্রেমিক।

Asifur Rahman
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ৫:৩৯

আবেগী দেশবাসী কে আর বাঁশ দিয়েন না স্যার :) আনার । এিকেট বোড এর উপরে আপনার রাগ কে মানি কিন্তু এই দেশ ও বোডই আপনাকে সাকিব হতে সাহায্য করেছে । আর আজ টাকা টাই সব !

Md. Harun al-Rashid
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ৪:৪৮

কেনাবেচার বিশ্ব বাজার আইপিএলে যেতে পারছেন-দেশের জন্য সুনাম আর নিজের জন্য অর্থ ও রেকর্ড। তাও বা কম কিসে।

Tipu
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ৩:৩৮

Shakib K Niye Eto Somaluchona Tik Na.Poribar Tekei Rastrer Sristi.Ami Mone Kori Sri Lanka Tour Opekka IPL Tour Shakib Er Performance K Barate Help Korbe.Notunder K Sujug Dewa Uchit.

Jahangir Alam
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ২:০৬

পাগলে কিনা খায় ছাগলে কিনা বলে!

Ehsan
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ২:০২

Really? Who will play in IPL then? For you First priority IPL then Country comes later!

Mahmud
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ১:৪৯

We all know very well that you consider money and family are more important than country.

ফারুক হোসেন
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ২:৩৯

আশা করি দেশ মিস করলেও টাকা কিন্তু মিস করবেন না। টাকার কাছে তুচ্ছ আপনার দেশ প্রেম। তারপরও আমরা সাকিব সাকিব বলে গলা ফাটিয়ে চিৎকার করব কারন আপনি বাংলাদেশী।

অন্যান্য খবর