× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার

ঘুষ নেওয়ার দায়ে এসআই নবী উল্লাহ’র সাজা বহাল

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ সপ্তাহ আগে) ফেব্রুয়ারি ২২, ২০২১, সোমবার, ৮:৩৬ অপরাহ্ন

ঘুষ নেয়ার দায়ে চট্টগ্রামের ডাবলমুরিং থানার সাবেক এসআই নবী উল্লাহ’র একবছরের সাজা বহাল রেখেছেন আপিল বিভাগ। সোমবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে আপিল বিভাগ এ রায় দিয়েছেন। আদালত হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নবী উল্লাহ’র আবেদন খারিজ করে দেন। আদালতে পুলিশ কর্মকর্তার পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট সাঈদ আহমেদ রাজা। তিনি বলেন, এই রায় পুনর্বিবেচনার জন্য রিভিউ আবেদন করা হবে।

 নথি থেকে জানা যায়, একটি সিঙ্গার মোটরসাইকেল ও ২০ হাজার টাকা ঘুষ নেয়ার সময় ডাবলমুরিং থানার সাবেক এসআই নবী উল্লাহকে হাতেনাতে গ্রেপ্তার করে দুদক।  এ ঘটনায় দায়ের করা মামলায় নবী উল্লাহকে একবছরের কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করে ২০০৮ সালের ৯ আগস্ট রায় দেয় চট্টগ্রামের একটি আদালত। এই রায়ের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করলেও ২০১৬ সালে এক রায়ে হাইকোর্ট তার আবেদন খারিজ করে দেন। এরপর হাইকোর্টের রায়ের বিরুদ্ধে আপিল করেন নবী উল্লাহ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Razzak
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ১০:১১

মাএ এক বৎসরের সাজা? আরও বেশী দেওয়া উচিত ছিল।

অন্যান্য খবর