× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

ফের নেট দুনিয়ায় সানি লিওন ঝড়

বিনোদন

বিনোদন ডেস্ক
২৩ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার
সর্বশেষ আপডেট: ৪:৩০ অপরাহ্ন

চোখে রোদ চশমা, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, উন্মুক্ত বক্ষবিভাজিকা, পরনে হলুদ মনোকিনিতে সুইমিং পুলে সানি লিওন। গতকাল সেই ছবি দিয়েই নেট দুনিয়ায় উষ্ণতা ছড়িয়েছেন তিনি। যা এখন ভাইরাল নেট দুনিয়ায়। এই ছবি সানি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,তোমার কাজে অমনোযোগী হওয়ার কারণ দিলাম। মুহূর্তেই এই ছবি নেটিজেনদের নজর কেড়ে নেয়। সবসময় সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন সানি। দিন তিনেক আগেও ভিন্নরূপে ধরা দিয়েছিলেন তিনি। একটি ঝিলের মাঝে নৌকায় বসেছিলেন অভিনেত্রী।
খোলা চুল, কপালে চন্দন টিপে সেই সানি একটু আলাদা। তার পরনে ছিল লাল এবং সোনালি রঙের ব্লাউজ এবং একই রঙের ছোট ঝুলের কেরলের মুণ্ডু শাড়ির মতো এক ধরনের পোশাক। এই ফিউশন পোশাকের সঙ্গেই কানে পরেছিলেন সোনার দুল, পায়ে সোনার নূপুর, হাতে লাল চুড়ি। সানির এই লুক দেখে মুগ্ধ হয়েছিলেন অনুরাগীরা। এরপেরই জলে ভেজা শরীরে ‘জলপরী’ সানি লিওনে পুল টাইমের একাধিক ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সানি লিওনেকে শেষ দেখা গিয়েছে ওয়েব সিরিজ ‘বুলেটস’-এ। পাশাপাশি ‘অনামিকা’ ওয়েব শোয়েরও শুটিং শুরু করেছেন তিনি। যেটি পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম ভাট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর