× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

কমলগঞ্জে ব্রিজের পাটাতন ধসে যান চলাচল বন্ধ

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ সপ্তাহ আগে) ফেব্রুয়ারি ২৩, ২০২১, মঙ্গলবার, ১০:৪৫ পূর্বাহ্ন

মৌলভীবাজারের কমলগঞ্জে একটি বেইলি ব্রিজের তিনটি পাটাতন ধসে শমসেরনগর-কমলগঞ্জ সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। মঙ্গলবার ভোর ৬টা ৫০ মিনিটে কমলগঞ্জ সরকারি গণমহাবিদ্যালয়সংলগ্ন খিন্নীছড়ার ওপরের স্টিল বেইলি ব্রিজের তিনটি পাটাতন খুলে এ ঘটনা ঘটে। জানা যায়, ভোরে কোনো ভারী যানবাহন পারাপারের সময় বেইলি ব্রিজের তিনটি পাটাতন খুলে যায়। গত এক বছর আগেও এই বেইলি ব্রিজের দুটি পাটাতন খুলে যায়। সেটি সংস্কার করে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়। এলাকাবাসীর দাবি, এখানে স্থায়ীভাবে সিসি ঢালাই ব্রিজ নির্মাণ করতে হবে। ঘটনার পর থেকে শমসেরনগর-কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে সরাসরি সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। সড়ক ও জনপথ বিভাগের সহকারী প্রকৌশলী মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন, দ্রুত মেরামতকারী একটি দল ঘটনাস্থলে যায়। বেইলি ব্রিজের খুলে যাওয়া পাটাতন নতুন করে স্থাপন করে যানবাহন চলাচল স্বাভাবিক করা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Anwarul Azam
২৩ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার, ৪:৩০

আবারও বেইলি ব্রিজ।। আর কতকাল।

Kazi
২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ১০:১৮

অতি তুচ্ছ ঘটনা । পুরনো হলে মেরামতের দরকার হয়। ভাগ্য ভাল গাড়ি সহ দুর্ঘটনা হয় নি। আজকাল দেশ অগ্রসর, দ্রুত ঠিক হয়ে যাবে।

অন্যান্য খবর