× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

মুম্বাইয়ে হোটেলে চিরকুট লিখে সাংসদের আত্মহত্যা

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ সপ্তাহ আগে) ফেব্রুয়ারি ২৩, ২০২১, মঙ্গলবার, ১১:০১ পূর্বাহ্ন

ভারতের মুম্বাইয়ের মেরিন ড্রাইভের একটি হোটেল চিরকুট লিখে মোহন দেলকার নামে এক স্বতন্ত্র সংসদ সদস্য আত্মহত্যা করেছেন। তিনি দাদরা ও নগর হাবেলি এলাকা থেকে লোকসভায় নির্বাচিত হয়েছিলেন। এর আগে তিনি কংগ্রেস ও বিজেপির হয়েও সাংসদ ছিলেন। সোমবার বিকেলে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশের পাশে আত্মহত্যার কারণসংবলিত চিরকুট পাওয়া গেছে। ৫৮ বছর বয়সী দেলকারের স্ত্রী ও দুই সন্তান রয়েছে।
‘টাইমস অব ইন্ডিয়া’র প্রতিবেদনে বলা হয়, দাদরা ও নগর হাবেলি থেকে মোহান দেলকার কংগ্রেস থেকে প্রথম ১৯৮৯ সালে লোকসভার সদস্য নির্বাচিত হন। এরপর তিনি কংগ্রেস থেকেই ১৯৯১ ও ১৯৯৬ সালের নির্বাচনে লোকসভায় যান। এর পর ১৯৯৮ এর নির্বাচনে তিনি সাংসদ হন বিজেপি থেকে।
পরে আবার তিনি কংগ্রেসে ফিরে আসেন। তবে ২০০৯ ও ২০১৪ সালের নির্বাচনে তিনি পরাজিত হন। পরে ১৭তম লোকসভা নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয়ী হন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর