× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

সাংবাদিক মুজাক্কির হত্যার ঘটনায় মামলা, আসামি অজ্ঞাত

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ সপ্তাহ আগে) ফেব্রুয়ারি ২৩, ২০২১, মঙ্গলবার, ১২:০৭ অপরাহ্ন

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপের গোলাগুলিতে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির নিহতের ঘটনায় অজ্ঞাতদের আসামি করে মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টায় নিহত সাংবাদিকের পিতা নোয়াব আলী মাস্টার বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা করেছেন। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল রনি।
উল্লেখ্য, গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার ফকিরা বাজারে দলীয় কার্যালয়ের সামনে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও উপজেলা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। সংঘর্ষে সাংবাদিক মুজাক্কির গুলিবিদ্ধসহ অর্ধশতাধিক আহত হন। আহতদের মধ্যে ২০ জনকে বসুরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ওই দিনই সাংবাদিক মুজাক্কিরকে ঢাকায় পাঠানো হয়। শনিবার রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Harun al-Rashid
২৩ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার, ৪:১৩

মামলাটিতে আন্তকলহে লিপ্ত দলের নামটি কেবল পাল্টে দিন, দেখুন কত জ্ঞাত আসামীর সন্ধান মেলে!

অন্যান্য খবর