× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

মেঘনায় ইউপি চেয়ারম্যানের ফাঁসির দাবিতে মানববন্ধন

বাংলারজমিন

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার

কুমিল্লার মেঘনায় নাজমা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। এ সময় তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ভাওরখোলা ইউনিয়ন চেয়ারম্যান ফারুক আব্বাসীর ফাঁসির দাবি জানান। মঙ্গলবার সকালে উপজেলায় কদমতলা স্ট্যান্ডে আয়োজিত মানববন্ধনে লিখিত বক্তব্য পাঠ করেন- উপজেলা আওয়ামী লীগ নেতা লিটন আব্বাসী। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান মো. সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল আলম, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, মো. নাসির উদ্দীন শিশির, ভাইস চেয়ারম্যান মিলন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তাজ প্রমুখ।
মানববন্ধনে মেঘনা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল্লাহ মিয়া রতন শিকদার বলেন, যেকোনো অবস্থায় তাকে গ্রেপ্তার করতে হবে। সন্ত্রাসী ফারুক আব্বাসীর কাছে ২টি লাইসেন্স পিস্তল থাকতে পারে না। তিনি তার লাইসেন্স বাতিলেরও দাবি জানান। রতন শিকদার আরো বলেন, ফারুক আব্বাসী আত্মরক্ষার জন্য পিস্তল ব্যবহার করেন না, এই অস্ত্র চালান মেঘনার অসহায় মানুষের ওপর।
উল্লেখ্য, গত ১৯শে ফেব্রুয়ারি সন্ধ্যায় ভাওরখোলা ইউনিয়ন চেয়ারম্যান ফারুক আব্বাসীর নেতৃত্বে দেশীয় অস্ত্র নিয়ে সিরাজুল ইসলামদের ঘরে হামলা চালানো হয়। এ সময় নাজমা বেগমসহ ঘরে থাকা সকলকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা।
পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাজমা বেগমকে মৃত ঘোষণা করেন।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর