× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

নতুন রূপে মিথিলা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার

ঝটিকা সফরে স্বামী সৃজিতের সঙ্গে ঢাকায় এসে ফের কলকাতা চলে গেছেন মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। সেখানেই স্বামী ও মেয়ে আয়রাকে নিয়ে থাকছেন তিনি। দেশে না থাকার ফলে গেল ভালোবাসা দিবসে কোনো নাটক কিংবা টেলিছবিতেও দেখা মেলেনি মিথিলার। তবে এবার নতুন রূপে হাজির হচ্ছেন এ অভিনেত্রী। রাজনীতিবিদ মিথিলার দেখা মিলবে সামনে। তবে সেটা পর্দায়। তার ইঙ্গিত সম্প্রতি দিলেন মিথিলা। ইতিবাচক রাজনীতির পথ দেখাবেন তিনি।
সম্প্রতি সামাজিক মাধ্যম ফেসবুকে এই ঘোষণা দেন তিনি। আর এই ঘোষণাটি মূলত মিথিলার নতুন একটি ওয়েব সিরিজকে ঘিরে। যেটি খুব শিগগিরই মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফরম জিফাইভে। ওয়েব সিরিজটির পোস্টার সামাজিক মাধ্যমে শেয়ার করেন মিথিলা। যাতে দেখা যাচ্ছে, এক হাত উঁচু করে একজন রাজনৈতিক নেত্রী রূপে তিনি। উপরে বড় করে লেখা, কে এই রুমানা?’ নিচে লেখা, রাফিয়াথ রশিদ মিথিলা শিগগিরই আসছেন বছরের সবচেয়ে বড় বাংলা অ্যাকশন-থ্রিলার নিয়ে। এই পোস্টারটি ইতিমধ্যে আলোচনায় নিয়ে এসেছে মিথিলাকে। কারণ এর আগে রোমান্টিক চরিত্রেই দেখা গেছে তাকে। বিভিন্ন নাটক ও টেলিছবিতে রোমান্টিক ইমেজে বেশ সফলও তিনি। তবে এবারই নিজেকে ভেঙে পর্দায় হাজির হচ্ছেন রাজনীতিবিদ হিসেবে। পোস্টারটি প্রকাশের পর থেকে মিথিলা ভক্তদের মাঝেও বেশ আগ্রহ ও কৌতূহল তৈরি হয়েছে। পোস্টারটি পোস্ট করে মিথিলা লিখেছেন, নোংরা রাজনীতি তো অনেকেই করতে পারে, কিন্তু ভালো কাজ ক’জনে করে! কে এই রুমানা? জানতে চোখ রাখুন ওটিটি প্ল্যাটফরম জিফাইভে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Zaman
২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার, ১২:৩০

সৃজিত এর সাথে ও যা করছে এটা জেনা।

অন্যান্য খবর