× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

নোরার সঙ্গে নাচতে গিয়ে নাজেহাল সালমান

বিনোদন

বিনোদন ডেস্ক
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার

সম্প্রতি সামনে এসেছে 'বিগবস ১৪'র ফাইনাল ফলাফল। সবাইকে হারিয়ে এবার বিগবসের খেতাব জিতে নিয়েছেন রুবিনা। রাহুল বৈদ্য, নিকি থেকে রাখি সাওয়ান্ত সকলকে পিঁছনে ফেলে দিয়েছেন তিনি। তবে রুবিনা যে এবার বিগবস জিততে পারেন এমনটা দর্শক আগেই মনে করেছিলেন। সকলে রুবিনার দিকেই বেশি নজর রেখেছিলেন। বিগবসের খেতাব জিতে এবার নিজের স্বামীর সঙ্গেই দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসবেন রুবিনা। ডেস্টিনেশন ম্যারেজ করবেন এবার তিনি। বিগবসে টিআরপির সঙ্গে সঙ্গে চলে টাকার খেলাও।
প্রতিযোগীদের মোটা অঙ্কের টাকা দেওয়া হয়। এ বছর রাখি সাওয়ান্তকে সেরা এন্টারটেইনার বলা হয়েছে বিগবসে। ফাইনাল অনুষ্ঠানে সালমানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোরা ফাতেহি। নোরা নিজেই উঠে এসেছিলেন একটি রিয়ালিটি শোয়ের মঞ্চ থেকে। সেই শোতে তিনি না জিতলেও, বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন। একের পর এক আইটেম সংয়ে নাম করেছেন নোরা। তার 'ও সাকি সাকি' বা 'হায় গরমি' গানের তালে পাগল পুরো পৃথিবী। এবার সেই তালে মজলেন সালমান খান। বিগবসের মঞ্চে নোরার সঙ্গে কোমর দোলালেন তিনি। তবে শুধু কোমর দোলানো নয় করে ফেললেন মজার কাণ্ড। নোরা 'হায় গরমি' গানে নাচার জন্য মঞ্চে শুয়ে কোমরের লটকে ঝটকে দেখাতে শুরু করলেন। সেই নাচ করতে গিয়ে স্টেজে শুয়ে পড়লেন সালমান। ব্যস এখানেই সল্লুকে কয়েক গোল দিয়ে দিলেন নোরা। সালমান ওই স্টেপ ফলো করতে গিয়ে নাজেহাল হয়ে স্টেজ থেকেই নেমে গেলেন। এই মজার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়। যদিও বিগবসের ফাইনালে এই নাচ সবাই দেখেছেন। যারা দেখেননি তাদের জন্য রইল এই মজাদার ভিডিওটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর