× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

ক্যানসারে আক্রান্ত মা, ভেঙে পড়লেন রাখি

বিনোদন

বিনোদন ডেস্ক
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার

ক্যানসারে আক্রান্ত রাখি সাওয়ান্তের মা। বিগ বসের ঘর থেকে বেরিয়ে মায়ের ছবি শেয়ার করেন রাখি। তার মা যাতে সুস্থ হয়ে ওঠেন, সে বিষয়ে সবাইকে প্রার্থনার অনুরোধ জানান টেলিভিশনের ড্রামা কুইন। রাখির পোস্ট দেখে তাকে মন শক্ত করার পরামর্শ দেন অনুরাগীরা। পাশাপাশি জ্যাসলিন মাথারু, সোফিয়া হায়াৎ, কণিকা কাপুররা প্রত্যেকে রাখির মায়ের সুস্থতার জন্য প্রার্থনা করেন। বিগ বস ১৪-র ঘরে থাকাকালীন, রাখি সাওয়ান্তের মা ভিডিও কলের মাধ্যমে মেয়ের সঙ্গে দেখা করেন। ওই সময়ই জানা যায়, রাখির মা অসুস্থ। যা দেখে ভেঙে পড়েন রাখি।
বসের ঘর থেকে বেরনোর পর তিনি মায়ের চিকিৎসা করাবেন। ফলে মা যাতে মন শক্ত করে থাকেন, সেই কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন রাখি। অভিনেত্রীর ওই ভিডিও দেখার পর থেকেই মন খারাপ হয়ে যায় নেটিজেনদের। বসের ঘর থেকে বেরিয়েই এবার রাখি মায়ের ছবি প্রকাশ করেন। ক্যানসারের চিকিৎসা জন্য ইতিমধ্যেই রাখির মায়ের চুল কেটে ফেলা হয়েছে বলে দেখা যায় ছবিতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর