× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

হঠাৎ কেন উত্তপ্ত ক্যাম্পাস?

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৪, ২০২১, বুধবার, ৫:০২ অপরাহ্ন

করোনার সংক্রমণ ঠেকাতে বন্ধ শিক্ষাপ্রতিষ্ঠান। এরই মধ্যে বিশ্ববিদ্যালয়ের হলগুলো খুলে দেবার দাবি জানিয়েছেন অনেক পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। আর পরীক্ষা স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে মঙ্গলবার ও বুধবার আন্দোলন করে ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের শিক্ষার্থীরা। এরই প্রেক্ষিতে পরীক্ষা চলমান রাখার ঘোষণা দেয়া হয় সাত কলেজে।

‘হঠাৎ কেন উত্তপ্ত ক্যাম্পাস?’ এই বিষয়ে আলোচনা করতে মানবজমিন লাইভ ‘না বলা কথা’য় যুক্ত হবেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খাঁন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. হাসনাত আব্দুল্লাহ ও সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থী মনীষা দাস পর্না।

মানবজমিন’র স্টাফ রিপোর্টার পিয়াস সরকারের উপস্থাপনায় লাইভটি হবে আজ বুধবার (২৪শে ফেব্রুয়ারি, ২০২১) রাত ৮টা ৩০মিনিটে। দেখা যাবে মানবজমিন ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর