× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

পশ্চিমবঙ্গের শ্রম প্রতিমন্ত্রীর ওপর বোমা হামলার ঘটনায় গ্রেপ্তার এক বাংলাদেশি

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৪, ২০২১, বুধবার, ৮:০৯ অপরাহ্ন

ভারতের পশ্চিমবঙ্গের শ্রম প্রতিমন্ত্রী জাকির হোসেনের ওপর বোমা হামলার ঘটনায় এক বাংলাদেশি নাগরিককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত হওয়া ওই বাংলাদেশির নাম শেখ নাসিম। বিস্ফোরণের কয়েক দিন আগে থেকে বোমা হামলার ঘটনাস্থল মুর্শিদাবাদ জেলার নিমতিতা স্টেশন চত্বরে তিনি ঘোরাঘুরি করছিলেন বলে জানিয়েছে দেশটির সিআইডি। এ খবর দিয়েছে ইন্ডিয়া টুডে।
খবরে বলা হয়, সিআইডির সন্দেহ ঘোরাঘুরির নামে আসলে স্টেশন চত্বরের নিরাপত্তা মেপে নিচ্ছিলেন নাসিম। তাকে জেরা করছে সিআইডি। কোনো জঙ্গি সংগঠনের সঙ্গে তার যোগ ছিল কি না জানার চেষ্টা চলছে। নিমতিতা স্টেশনের বাইরে হকার ছিলেন নাসিম। সেই সূত্রে স্টেশনের আটঘাট জানা ছিল তার।
তবে তিনি একা এই বিস্ফোরণ ঘটিয়েছেন কি না, তা নিয়ে সন্দেহ রয়েছে।
গত ১৭ ফেব্রুয়ারি রাতে কলকাতা আসার জন্য পশ্চিমবঙ্গের মালদহ জেলার নিমতিতা স্টেশনে ট্রেন ধরতে গিয়েছিলেন পশ্চিমবঙ্গের শ্রম দফতরের প্রতিমন্ত্রী জাকির হোসেন। সেসময়ই ওই ভয়ংকর বিস্ফোরণটি হয়। বিস্ফোরণের তীব্রতায় ছিটকে যান জাকির এবং তার সাথে থাকা ১৪ জন। জাকিরের হাতের একটি আঙুল এবং বাঁ পা মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়। তাকে বাঁচাতে গিয়ে নাসিবুল শেখ নামে এক যুবক হাত ও পা হারিয়েছেন। বাকিরাও গুরুতর আহত হয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Rasu
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার, ৮:৩২

নির্বাচন আসলেই কেন যেন প্রতিবেশী দেশের নাগরিক কর্তৃক বোমা হামলার ঘটনা ঘটে।।। প্রশ্ন হলঃ স্বতঃস্ফূর্ত ঘটে নাকি কেউ ঘটায়?!?

অন্যান্য খবর