× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

বাঘাইছড়িতে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

বাংলারজমিন

রাঙ্গামাটি প্রতিনিধি
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

রাঙ্গামাটির বাঘাইছড়িতে বিজয় চাকমা (৩৮) নামে এক ইউপি ওয়ার্ড সদস্যকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে এ ঘটনা ঘটে। এ সময় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নুরনবী অফিসেই ছিলেন। এ ঘটনায় এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। নিহত সমর বিজয় চাকমা উপজেলার রুপকারীর পশ্চিম বালুখালী এলাকার নির্মল কান্তি চাকমার ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত সমর বিজয় চাকমা (৩৮) বাঘাইছড়ি উপজেলার রুপকারী ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য ছিলেন। তিনি কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচির একটি প্রকল্পের বিলের বিষয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নুরনবীর সঙ্গে কথা বলছিলেন। এ সময় ৩-৪ জন অস্ত্রধারী সন্ত্রাসী রুমের ভেতরে প্রবেশ করে সমর বিজয় চাকমাকে লক্ষ্য করে ৭-৮ রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

নিহত সমর বিজয় চাকমা জেএসএস সংস্কারপন্থি ছিলেন বলে জানা গেছে। এ ঘটনায় জেএসএস (সন্তু) গ্রুপকে দায়ী করছে জেএসএস (সংস্কার)। এ বিষয়ে জেএসএস (সন্তু) গ্রুপের কোনো বক্তব্য পাওয়া যায়নি।
এদিকে এ ঘটনায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে পুরো উপজেলায়। পরিষদ এলাকা ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। ঘটনার পর পর মারিশ্যা ২৭ বিজিবি জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আনোয়ার হোসেন পিএসসি ও বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর