× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার

করোনায় ইবি শিক্ষকের মৃত্যু

অনলাইন

ইবি প্রতিনিধি
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৫, ২০২১, বৃহস্পতিবার, ৯:৪৫ পূর্বাহ্ন

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ও বাংলা বিভাগের সভাপতি প্রফেসর ড. সাইদুর রহমান মারা গেছেন। বৃহস্পতিবার ভোর ৬ টায় রাজধানীর ইবনে সিনা হাসপাতালের কল্যাণপুর শাখায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিভাগের প্রফেসর ড. রশিদুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ড. সাইদুর রহমান করোনা আক্রান্ত হয়ে প্রায় একমাস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বুধবার অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। আজ ভোরে তিনি পৃথীবির মায়া ত্যাগ করে চলে গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভিসি, শিক্ষক সমিতি, শাপলা ফোরাম, বঙ্গবন্ধু পরিষদ, জিয়া পরিষদ, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি ও ইবিসাস সহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ছাত্রসংগঠনগুলো।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৭শে জানুয়ারি ড. সাইদুর রহমানের সস্ত্রীক করোনা পজিটিভ আসে। পরবর্তীতে ফুসফুসের জটিলতা বৃদ্ধি পাওয়ায় গত ২রা ফেব্রুয়ারি থেকে তিনি ঢাকা বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি ছিলেন। গত তিনদিন আগে বিদ্যুৎ বিভ্রাট হওয়ায় তাকে ইবনে সিনা হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২৪ ফেব্রুয়ারি ২০২১, বুধবার, ৯:৪৫

It seems to me rich educated people are dying more than poor people by Corona in Bangladesh انا الله و انا اليه راجعون .

অন্যান্য খবর