× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

পানির নিচে কেটের ৭ মিনিট

বিনোদন

বিনোদন ডেস্ক
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

সিনেমা দেখেন না এমন মানুষ আজকের দিনে পাওয়া যায় না। বিশেষ করে সকল সিনে দর্শকদের কাছে অন্যতম আকর্ষণের বিষয় হলিউডি সিনেমা। একাধিক নামজাদা আন্তর্জাতিক পরিচালকেরা কি ধরনের সিনেমা দর্শকদের জন্য নিয়ে আসেন তা নিয়ে আগ্রহ থাকে গোটা বিশ্বের সিনে প্রেমী মানুষের কাছে। আর এবারে এক জনপ্রিয় সিনেমার শুটিং নিয়ে নিজেদের অনুভূতি ভাগ করে নিলেন জনপ্রিয় এক সিনে তারকা। কেট উইন্সলেটের নাম শোনেনি এমন মানুষ কার্যত পাওয়া যাবে না সিনে দর্শকদের মধ্যে। বিশেষ করে 'টাইটানিক’ সিনেমা আর তার মধ্যে জ্যাক ও রোজের ভালোবাসা অমর হয়ে রয়েছে দর্শকদের কাছে। তবে কেবলমাত্র টাইটানিক নয় অন্যান্য বেশ কিছু সিনেমাতে কাজ করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছিলেন। আর এবার তিনি জেমস ক্যামেরনের বহু আলোচিত সিনেমা 'আবতার-২’ এর শুটিং এর সময়ের কিছু অভিজ্ঞতা ভাগ করে নিলেন।
যদিও দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছিল অবতার এবং তার দ্বিতীয় ভাগ।

তিনি জানিয়েছেন এই সিনেমাতে শুটিং এর সময়ে ৭ মিনিট পানির নীচে শুটিং করতে হয়েছিল। আর সেই সময়ে তাকে মৃত্যু ভয় পেয়ে বসেছিল বলেও জানিয়েছেন। সাধারণত জলের তলাতে বেশিক্ষন থাকা সম্ভব নয়। কিন্তু তার পরেও সিনেমার কারণেই শুটিং করেছিলেন তিনি জলের তলাতে। তিনি এক সাক্ষাৎকারে এও জানিয়েছেন, ওই সময়ে কার্যত তার মাথা ফাঁকা হয়ে গিয়েছিল। কোন কিছু ভাবার ক্ষমতা হারিয়ে ফেলেছিলেন। ওই সময়ে তার মনে হয়েছিল তিনি মারা গিয়েছেন। আগামী দিনেও তার বেশ কিছু সিনেমা মুক্তি পেতে চলেছে। আর তা নিয়ে যথেষ্ট উৎসাহী তিনি নিজেও স্বয়ং। কিন্তু তার পরেও এই অভিজ্ঞতা যে তার কাছে কতটা অন্যতম এই সাক্ষাতকারের মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন। যা আবারও একটি জিনিস বুঝিয়ে দিল সিনেমার পর্দায় অভিনয় দেখে দর্শকেরা খুশি হলেও তার পিছনে লুকিয়ে থাকে অনেক অনেক শ্রম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর