× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার
কলকাতা কথকতা

একটা হোঁদল কুতকুত, আর একটা কিম্ভুতকিমাকার দেশ চালাচ্ছে, মমতার উক্তির পর তীব্র সমালোচনা

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৫, ২০২১, বৃহস্পতিবার, ১:৩৭ অপরাহ্ন

একবারও নাম করেননি অমিত শাহ কিংবা নরেন্দ্র মোদির। কিন্তু, ইঙ্গিতটা যে তাদের দিকেই তা বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়। বুধবার হুগলি জেলার সাহাগঞ্জে ডানলপ কারখানার মাঠে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, একটা হোঁদল কুতকুত  আর একটা কিম্ভুতকিমাকার দেশ চালাচ্ছে। আহা, দেখতে কি সুন্দর। বিজেপির মন্ত্রী বাবুল সুপ্রিয় মুখ্যমন্ত্রীর এই উক্তির তীব্র সমালোচনা ও নিন্দা করেছেন। তিনি বলেন, কারো চেহারা নিয়ে মন্তব্য করাটাকে বডি শেমিং বলে।  আর মমতা বন্দ্যোপাধ্যায় তাই করেছেন।  এর দ্বারা তিনি তৃণমূল কংগ্রেসের রুচি এবং সংস্কৃতিকেই তুলে ধরেছেন।  অন্যকে ছোট করতে গিয়ে তিনি নিজেই ছোট হয়েছেন। 

বুধবার সাহাগঞ্জের জনসভায় ময়দান ও টালিগঞ্জের এক ঝাঁক তারকা তৃণমূল কংগ্রেসে যোগ দেন। ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার মনোজ তিওয়ারি যেমন এই দলে ছিলেন, তেমনই ছিলেন পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী সায়নী ঘোষ, জুন মালিয়া, পরিচালক সুদেষ্ণা রায়, শিশু অধিকার রক্ষা কমিটির চেয়ারপারসন অনন্যা চক্রবর্তী প্রমুখ। সায়নীর যোগদান প্রসঙ্গে শ্রীলেখা মিত্র টুইট করেছেন, সায়নী তুইও বিক্রি হয়ে গেলি!।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
৬ মার্চ ২০২১, শনিবার, ৯:৩৯

সঠিক শব্দের ব্যবহার। অনুপম উপমা।

nasir uddin
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৫:৪৬

appropriate indeed.

N Islam
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৩:৩০

প্রকাশ্য জনসভায় ভাষাটি হয়তো অশালীনই হয়ে গিয়েছে, তবে আমার পছন্দ হয়েছে, খাঁটি বাংলা ভাষার প্রয়োগ ।

অন্যান্য খবর