× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

নোয়াখালীতে চাঁদাবাজির প্রতিবাদে গাড়ি চলাচল বন্ধ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

ফেনী-লক্ষ্মীপুর সড়কের নোয়াখালীর চৌমুহনীতে যাত্রীবাহী হাই-ডিলাক্স ট্রান্সপোর্টের গাড়িতে প্রকাশ্যে চাঁদাবাজির ঘটনায় পরিবহন বন্ধ করে দিয়েছেন মালিক সমিতি। এতে চরম দুর্ভোগে পড়েছেন ফেনী-লক্ষ্মীপুর রোডের যাত্রীরা। বিষয়টি নিয়ে যমুনা হাই-ডিলাক্স ট্রান্সপোর্ট লি: স্থানীয় পুলিশ প্রশাসনকে লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৬ই ফেব্রুয়ারি থেকে একটি চাঁদাবাজচক্র মারধর করে জোরপূর্বক গাড়ি প্রতি ৫-৬শ’ টাকা করে চাঁদা আদায় করে। চাঁদা না দেয়ায় ১২টি গাড়ির চাবি নিয়ে যায়। পরে মালিক সমিতি ৯৯৯ নাম্বারে জানালে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জের নির্দেশে থানা পুলিশ ও টি আই কামরুল ইসলামের সহযোগিতায় গাড়িগুলোর চাবি উদ্ধার করে। এরপরও চাঁদাবাজি অব্যাহত থাকায় গতকাল সকাল ১০টা থেকে ফেনী-লক্ষ্মীপুর সড়কের যমুনা হাই-ডিলাক্স ট্রান্সপোর্ট লি: মালিকানাধীন ৪০টি গাড়ি বন্ধ রয়েছে। এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার দীপক যোতি খিসার বলেন, যমুনা হাই-ডিলাক্স কোম্পানির কয়েকজন মালিক আমাকে জানালে, আমি বেগমগঞ্জ থানাকে বলেছি।
চাঁদাবাজি বন্ধ হয়নি সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার ওসি’র সঙ্গে কথা বলে জানতে হবে। যমুনা হাই-ডিলাক্স ট্রান্সপোর্ট লি: এর ব্যবস্থাপনা পরিচালক আজিজুর রহমান মানিক বলেন, বেলাল হোসেন ও আমির হোসেন নামে সন্ত্রাসী বাহিনী মারধর করে জোরপূর্বক চাঁদাবাজি করে। প্রশাসনকে জানালে হত্যা করবে বলে হুমকি ধমকি দেয়। প্রশাসন কোনো ব্যবস্থা না নেয়ায় আমরা বাধ্য হয়ে গাড়ি চলাচল বন্ধ রেখেছি।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর