× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

বানিয়াচং-নবীগঞ্জ সড়কে গণডাকাতি

বাংলারজমিন

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

হবিগঞ্জের বানিয়াচং-নবীগঞ্জ সড়কে গণডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতরা ১৫/২০টি গাড়ি আটকিয়ে চালক ও যাত্রীদের মারধর করে নগদ টাকা, মোবাইলসহ মালামাল লুটে নিয়েছে। গত বুধবার দিবাগত রাত ১০টার দিকে কাগাপাশা ও শুঁটকি ব্রিজের মধ্যবর্তী স্থলে এ ঘটনা ঘটে। আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের আরজ আলীর পুত্র তাউস মিয়া (৩৬) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর দক্ষিণ বাগ গ্রামের বশির উদ্দিনের পুত্র নানু মিয়া (৫৫) জানান, তারা সিলেট থেকে মিনি ট্রাক (সিলেট মেট্রো-ন ১১-১৪৮০) নিয়ে আজমিরীগঞ্জ আসছিলেন। রাত অনুমান ১০টায় কাগাপাশা ও শুঁটকি ব্রিজের মধ্যবর্তী স্থানে আসামাত্র তারা দেখতে পান রাস্তার ওপর সিগন্যাল লাইট জ্বালানো অবস্থায় একটি মোটরসাইকেল ও একটি টমটম উল্টে পড়ে আছে। গাড়িগুলোর কাছে আসতেই ১০-১৫ জন মুখোশধারী ডাকাত রামদা, লোহার পাইপ, রুইল ইত্যাদি দেশীয় অস্ত্র নিয়ে রাস্তার ঢালু থেকে উঠে এসে তাদের গাড়িতে হামলা করে ভাঙচুর করে তাদের টেনেহিঁচড়ে নামিয়ে মারধর করে দু’টি মোবাইল ফোন ও নগদ এক লাখ ১২ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে তাদেরকে ঢালুতে নিয়ে হাত-পা-মুখ বেঁধে ফেলে রাখে। ডাকাতরা এভাবে ঘণ্টাব্যাপী সড়কের দু’দিক থেকে আসা প্রাইভেট কার, সিএনজি, মোটরসাইকেলসহ প্রায় ১৫-২০টি গাড়ি আটকিয়ে গণডাকাতি করে বলে তারা জানান।
এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন ঘনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর