× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

দুর্দশা চলছেই আরামবাগ-ব্রাদার্সের

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

স্পট ফিক্সি আর বেটিংয়ের অভিযোগে জেরবার আরামবাগ ক্রীড়া সংঘ ও ব্রাদার্স ইউনিয়নের। এশিয়ান ফুটবল সংস্থার নির্দেশে অভিযোগের তদন্ত করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। গুরুতর অভিযোগের বোঝা মাথায় নিয়েই গত সোমবার মাঠে নেমেছিল দু’দল। সেদিন পয়েন্টের মুখ দেখেছিলো দেশের ফুটবলের দুই ঐতিহ্যবাহী ক্লাব দুটি। টানা ৮ হারের পর আরামবাগ পেয়েছিল প্রথম পয়েন্টের দেখা। ভালো সময়ে ফেরার স্বপ্ন দেখা আরামবাগ আবারো হেরেছে। গতকাল বাংলাদেশ প্রিমিয়ার লীগে আরামবাগকে ২-১ গোলে হারায় পুলিশ এফসি। আরেক ম্যাচে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের কাছে ৩-১ গোলে পরাজিত হয় ব্রাদার্স ইউনিয়ন।
মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্টেডিয়ামকে এই মৌসুমে ‘ঘর’ বানিয়েছে আরামবাগ।
ঘরেও ভাগ্য ফেরেনি মতিঝিলের দলটির। মুন্সীগঞ্জে খেলা ৫ ম্যাচের সবকটিতেই হারের তেতো স্বাদ পেয়েছে দলটি। গতকাল ম্যাচের আধা ঘণ্টা না পেরোতেই ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় পুলিশ এফসি। ১৪তম মিনিটে জামির উদ্দীন ও ২৯তম মিনিটে ফেদেরিক পুদা এগিয়ে নেন পুলিশকে। দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানোর মরিয়া চেষ্টা চালায় আগের ম্যাচে উত্তর বারিধারার সঙ্গে ৪-৪ গোলে ড্র করা আরামবাগ। ৭২ মিনিটে নিহাদুজ্জামান উচ্ছ্বাস ব্যবধান কমানো গোল করলে জমে ওঠে ম্যাচ। তবে সমতাসূচক গোলটি আর পায়নি আরামবাগ। ১০ ম্যাচে নবম হারে ১ পয়েন্ট নিয়ে ১৩ দলের মধ্যে সবার নীচে আরামবাগ। দশ ম্যাচে তৃতীয় জয়ের স্বাদ পাওয়া পুলিশ এফসি ১২ পয়েন্ট নিয়ে রয়েছে তালিকার আট নম্বরে।
অবনমন অঞ্চলে থাকা ব্রাদার্স ইউনিয়ন পেরে ওঠেনি তিনবারের চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সঙ্গে। গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ৩৪তম মিনিটে গাম্বিয়ান ফরোয়ার্ড সোলেমান সিল্লাহ’র গোলে লিড নেয় শেখ জামাল। ৫৯ মিনিটে ওমর জোবে ব্যবধান বাড়ান। লীগে ১২তম গোল করে গোলদাতার তালিকায় শীর্ষে থাকা বসুন্ধরা কিংসের রবসন রবিনহোকে ছুঁয়ে ফেললেন এই গাম্বিয়ান ফরোয়ার্ড। ৭৫তম মিনিটে জামালের উজবেক মিডফিল্ডার ওতাবেক ফ্রিকিক থেকে সরাসরি বল জালে জড়ান। ৮১ মিনিটে ব্রাদার্সের হয়ে ব্যবধান কমানো গোল করেন জাতীয় দলের সাবেক উইঙ্গার ফয়সাল মাহমুদ। লীগে ১০ ম্যাচে অষ্টম হার ব্রাদার্সের। দুই ড্রয়ে ২ পয়েন্ট নিয়ে দ্বাদশ স্থানে গোপিবাগের দলটি। ষষ্ঠ জয়ে ২২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এলো শেখ জামাল। তৃতীয় স্থানে থাকা ঢাকা আবাহনীরও সমান ২২ পয়েন্ট। গোল পার্থক্যে পিছিয়ে তিনে আকাশী-নীলরা। ১১ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে বসুন্ধরা কিংস।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর