× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

লেখক মুশতাকের লাশের ময়নাতদন্ত এখনো হয়নি

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৬, ২০২১, শুক্রবার, ১১:১৪ পূর্বাহ্ন

গাজীপুরের কাশিমপুর কারাগারে মারা যাওয়া ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার লেখক ও কাটুর্নিস্ট মুশতাক আহমেদের (৫৩) লাশের আজ সকাল ৯টা পর্যন্ত ময়নাতদন্ত হয়নি। তাঁর লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। গত রাত সাড়ে আটটার দিকে গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে তিনি মারা যান।   
মুশতাক আহমেদ গত বছরের মে মাস থেকে কারাবন্দী ছিলেন। তাঁর বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার ছোট বালাপুর এলাকায়। লালমাটিয়ায় স্ত্রী ও বৃদ্ধ মা-বাবার সঙ্গে থাকতেন। তিনি মা-বাবার একমাত্র ছেলে। তিনি দেশে প্রথম বাণিজ্যিকভাবে কুমির চাষের উদ্যোক্তা।
শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোহাম্মদ শরীফ আজ সকাল ৯টার দিকে বলেন, ময়নাতদন্ত শুরু হয়নি। চিকিৎসকেরা এলে ময়নাতদন্ত সম্পন্ন করা হবে।
কারা কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, মুশতাক আহমেদ গতকাল সন্ধ্যার দিকে কারাগারের ভেতর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।
এ সময় তাঁকে কারা হাসপাতালে নেওয়া হয়। পরে তাঁকে তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর