× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

লেখক মুশতাকের মৃত্যু, শাহবাগ অবরোধ শেষে কর্মসূচী ঘোষণা

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৬, ২০২১, শুক্রবার, ১২:৩৭ অপরাহ্ন
ছবিঃ জীবন আহমেদ

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারাবন্দী লেখক মুশতাক আহমেদের মৃত্যুর ঘটনার প্রতিবাদ জানিয়েছেন প্রগতিশীল ছাত্র সংগঠনগুলোর নেতাকর্মীরা। তারা শাহবাগ মোড় অবরোধ করে বিক্ষোভ করেন। প্রায় এক ঘণ্টা অবরোধ শেষে পরবর্তী কর্মসূচী ঘোষণা করা হয়। মুশতাক আহমেদের মৃত্যুর প্রতিবাদে আজ সন্ধ্যা ৬টায় শাহবাগে মশাল মিছিল পালন করবেন তারা। আর সোমবার করবেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও। আন্দোলনে নেতাকর্মীরা নিরপেক্ষ তদন্ত কমিটি গঠনের দাবি জানান।

আজ শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে শাহবাগ মোড় অবরোধ করেন তারা। অবরোধের ফলে শাহবাগের মূল সড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। এর আগে বেলা ১১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের পাদদেশে প্রতিবাদ সমাবেশ পালন করা হয়।
সেখান থেকে শাহবাগ মোড়ে গিয়ে অবস্থান নেন তারা।

আন্দোলনে অংশ নেন পাহাড়ী ছাত্র পরিষদ, গণতান্ত্রিক ছাত্র ফ্রন্ট, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট, উদিচী, ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Tasmin
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার, ১২:৫৪

বিএনপি কোথায়? কোন ঘটনা ঘটার কয়েকদিন পর তারা ঘুম থেকে উঠে আর একটা বিবৃতি দিয়ে তাদের কাজ শেষ করে। এই দলে নতুন নেতৃত্ব প্রয়োজন। বুড়াদের দিয়ে কাজ হয় না।

বাদল
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ১১:৪৬

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করো।

অন্যান্য খবর