× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

কটুক্তির মুখে সোহানি

বিনোদন

বিনোদন ডেস্ক
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

খোলামেলা পোশাকে ফটোশুট করে কটক্তির মুখে পড়লেন ওপার বাংলার অভিনেত্রী সোহানি সরকার। বাঙালি লুক মানেই সোহানি। শাড়ি, টিপে সেজে যখন প্রকাশ্যে আসেন, তাকে দেখে প্রশংসায় ভরিয়ে দেন নেটিজেনরা। সেই সোহিনীকে এবার যখন অন্যরকম লুকে দেখা যায়, তা দেখে চোখ কপালে ওঠে নেটিজেনদের একাংশের। কালো রঙের হাই স্লিট পোশাক পরে সোহিনী যখন ফটোশুট করেন, তা অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রকাশ করা হয়। সোহিনী সরকারের ওই ছবি দেখে অনেকে কটাক্ষ শুরু করেন। এমনকী অশ্লীল, কদর্য শব্দ ব্যবহার করে আক্রমণ করা হয় অভিনেত্রীকে। সোহিনী কেন ওই ধরনের পোশাক পরে ফটোশুট করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে।
পাশাপাশি বাঙালি সাজেই সোহিনী বেশি মানানসই। তা সত্ত্বেও পশ্চিমী পোশাক পরে তিনি কেন ফটোশুট করলেন, তা নিয়ে প্রশ্ন তোলেন নেট জনতা।  তবে অভিনেত্রী ফটোশুটের পর যখন কটাক্ষের মুখে পড়েন, তা নিয়ে পালটা কোনও মন্তব্য করেননি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর