× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

করোনা পরীক্ষায় টাইগারদের সবাই নেগেটিভ

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

করোনা বিরতি কাটিয়ে এই প্রথম বিদেশ সফরে গিয়েছে বাংলাদেশ। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য নিউজিল্যান্ডে পৌঁছানোর পর টাইগার ক্রিকেটার ও কোচিং স্টাফদের করোনা পরীক্ষা করা হয়। সেখানে সবার ফল নেগেটিভ এসেছে।
নিউজিল্যান্ড সফরের স্কোয়াডে থাকা বাংলাদেশের সকল ক্রিকেটার ও সংশ্লিষ্ট সবাই করোনার ভ্যাকসিন নিয়েই দেশ ছাড়েন। মঙ্গলবার (২৩শে ফেব্রুয়ারি) নিউজিল্যান্ডের বিমানে চড়ে টাইগাররা ক্রিকেটাররা। ক্রাইস্টচার্চ পৌঁছে কঠোর আইসোলেশন মানতে হচ্ছে তামিম-মুশফিকদের।

সিরিজ শুরু হওয়ার আগে মোট তিনবার করোনা পরীক্ষা করাতে হচ্ছে বাংলাদেশের ক্রিকেটারদের। এরপর আরও দুই দফা করোনা টেস্ট দিয়ে ৯ই মার্চ পুরো দল একসঙ্গে অনুশীলন শুরু করতে পারবে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) ক্রাইস্টচার্চ পৌঁছেছে টাইগাররা। করোনার কারণে নিউজিল্যান্ডে পুরো দলকে মানতে হচ্ছে কঠোর নিয়ম। ১৪দিনের আইসোলেশনের প্রথম সপ্তাহে  প্রটোকল মেনে হোটেল থেকে বের হওয়ার কোনো সুযোগ নেই তামিম-মুশফিকদের।

আগামী ২০ মার্চ থেকে শুরু হবে দু’দলের ওয়ানডে সিরিজ।
এরপর ২৮ মার্চ মাঠে গড়াবে টি-টোয়েন্টি সিরিজ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর