× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার

'সব সময় মনে হচ্ছে কেউ আমাকে অনুসরণ করছে'

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

ঢাকাই সিনেমার অলোচিত নায়িকা বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা করা হয়েছে। দীর্ঘ এক ফেসবুক স্ট্যাটাসে বুবলী এ অভিযোগ করেছেন। স্ট্যাটাস দেয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানতে চাইলে বুবলী মানবজমিনকে বলেন, স্ট্যাটাস দিয়ে সব প্রকাশ করা যায় না। সব সময় মনে হচ্ছে কেউ আমাকে অনুসরণ করছে। এর আগেও একই ঘটনা ঘটেছে। এবারেরটা উত্তরার রাস্তায় কার দিয়ে ঘটলো। মনে হচ্ছিল, কিছু একটা ঘটাবে। অল্পের জন্য বেঁচে গেছি।
বার বার যেহেতু একই রকম ঘটনা ঘটছে তাই ভাবলাম সবাইকে জানানো উচিত। বাসায় যখন শেয়ার করলাম তারা থানায় জিডি করার পারামর্শ দিয়েছেন। এদিকে, স্ট্যাটাসে বুবলী লেখেন, সব সড়ক দূর্ঘটনাই দূর্ঘটনা নয়, অনেক সময় পরিকল্পিতও হয় তা গত দুদিন টের পেয়েছি। উপলব্ধি করেছি আমরা যা দেখি বা যা শুনি তার পেছনেও অন্য এক অজানা সত্য থাকে। মৃত্যুকে খুব কাছ থেকে দেখলাম আর ভাবছিলাম আজকের দিনটি তো আমাকে নিয়ে অন্য রকম সংবাদও হতে পারতো। হয়তো আল্লাহর রহমত, মা বাবা ভাই বোনদের দোয়া আর আপনাদের ভালোবাসায় এ যাত্রায় ভালো আছি। গত চার/পাঁচদিন আমি 'চোখ' নামে একটি সিনেমার শুটিং করছিলাম, যথারীতি শুটিং শেষে রাতে বাসায় ফেরার পথে বিপরীত রাস্তা থেকে কোনো হর্ণ না বাজিয়ে, কোনো সিগন্যাল না দিয়ে আমার গাড়ির সামনে প্রচন্ড বেগে তেড়ে এসেছে একটি প্রাইভেট কার যার গ্লাস ছিলো ব্ল্যাক পেপার দিয়ে মোড়ানো এবং কোনো নাম্বার প্লেট ছিলো না। আমার ড্রাইভার হার্ড ব্রেক না করলে হয়তো অন্য কিছু হতে পারতো। আর আমি নিজেও ড্রাইভিং জানি তাই কোনটি দূর্ঘটনা আর কোনটি ইচ্ছাকৃত তা বোঝার ক্ষমতা নিশ্চয়ই একজন সুস্থ স্বাভাবিক মানুষের মত আমারও আছে। প্রথম দিন সব বুঝতে পেরেও মনকে সান্তনা দিয়েছিলাম, হয়তো বিপরীত দিক থেকে আসা গাড়ি এতো জোরে আসার কারনে কন্ট্রোল রাখতে পারেনি কিন্তু একই ঘটনার পুনরাবৃত্তি হলে তো সেটি আর বুঝতে বাকি থাকে না যে এটি উদ্দেশ্যমূলক ভাবেই করানো হচ্ছে। এই নায়িকা আরও লেখেন, অনেক দিন ধরেই আমি নানান ভাবে নানান কিছু বুঝতে পারছি, শুনতে পারছি। কিন্তু যারাই এসব ন্যাক্কার জনক অপরাধের সাথে জড়িত থাকবেন তারাও নিশ্চয়ই বার বার সুযোগের অপেক্ষায় থাকবেন। কিন্তু মনে রাখবেন কেউই আইনের উর্দ্ধে নন, আর আল্লাহ তো একজন আছেন যিনি সবই দেখেন। শীঘ্রই আমি ব্যবস্থা নিবো এ ব্যাপারে। দোয়া করবেন আমার জন্য। উল্লেখ্য, এক বছর পর 'চোখ' শিরোনামের সিনেমা দিয়ে শুটিংয়ে ফিরেছেন বুবলী। সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন লিডার- আমি বাংলাদেশ সিনেমায়। সিনেমাটির শুটিং কবে থেকে শুরু হবে তা চূড়ান্ত হয়নি। তবে শোনা যাচ্ছে মার্চের শেষের দিকে সিনেমার দৃশ্যধারণ শুরু হবে ।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজী এনাম উদ্দীন
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার, ১১:৩৯

এই গুলো মানুষের সিম্পেতি নেয়ার একটি কৌশল। অনেক দিন সিনেমা করতে না পেরে আলোচনায় এসে নিজের ফায়দা নেয়ার কূট কৌশল। বুবলি। মানুষ এখন আর এত বোকা না। ইন্টারনেটের এ যুগে মানুষ যেন-তেন কিছু বলে বিশ্বাসে দুয়ারে খুলে দেয়া যায়না।

Sumon
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার, ৭:৩০

This first stage of schizophrenia .

অন্যান্য খবর