× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

সেনবাগে দৈনিক মানবজমিনের বর্ষবরণ পালন

বাংলারজমিন

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

বর্ণাঢ্য আয়োজনে সেনবাগে দৈনিক মানবজমিন পত্রিকার ২৩তম বর্ষপূর্তি পালিত হয়েছে। দিনটি উপলক্ষ্যে উপজেলা পরিষদ মিলনায়তনে নানা কর্মসূচি পালন করেছে উপজেলা পাঠক ফোরাম। দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীর কর্মময় জীবনী নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আবৃত্তি, আলোচনা সভা, দোয়া, কেক কাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও স্মৃতিচারণ করা হয়।

বৃহস্পতিবার দৈনিক মানবজমিন পত্রিকার নোয়াখালীর স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন বাদলের সভাপতিত্বে ও সেনবাগ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মানবজমিন পত্রিকার প্রতিনিধি এমএ আউয়ালের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব জাফর আহমেদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম মজুমদার, সেনবাগ সরকারি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. দিদারুল ইসলাম, সেনবাগ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম সুলতানা, সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা।

অনুষ্ঠান শেষে দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীর কর্মময় জীবনী নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর