× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার
টপ নিউজ

বিধ্বস্ত মিমি

বিনোদন

বিনোদন ডেস্ক
২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

মানসিকভাবে ভেঙে পড়েছেন সংসদ সদস্য অভিনেত্রী মিমি চক্রবর্তী। কিন্তু তাকে লড়াই করতেই হবে। তার লড়াইয়ে অনুরাগীদেরও পাশে থাকার আবেদন জানিয়েছেন। সম্প্রতি এই অভিনেত্রী তার ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের মানসিক অবস্থার কথা জানিয়েছেন। কি হয়েছে মিমির? সেই প্রশ্ন সকলের। কয়েকদিন আগেই গোয়ায় বেড়াতে যাওয়ার হাসিখুশি নানা মুহূর্তের ছবি পোস্ট করতে দেখা গিয়েছে মিমিকে। সেখানে বন্ধুদের সঙ্গে চুটিয়ে আনন্দ উপভোগও করেছেন। তারপর ফিরেই এমন বিষাদমাখা পোস্ট দেখে মনভার অনুরাগীদেরও।
মিমি লিখেছেন, বন্ধুরা আমি ছিন্ন-বিচ্ছিন্ন, বিধ্বস্ত। আমি শ্বাস নিতে পারছি না। এই লড়াইয়ের জন্য আমার আপনাদের সাহায্যের প্রয়োজন। এতক্ষণে নিশ্চয় জেনে গিয়েছেন বাচ্চাটি কে? আমার বড় ছেলে চিকু, ও আট বছরের ল্যাব্রাডর। ও ক্যানসারে আক্রান্ত। যা এখন ছড়িয়ে পড়েছে। এখানকার চিকিৎসকরা হাল ছেড়ে দিয়েছেন এবং কোনো অস্ত্রোপচারও সম্ভব নয় বলে জানিয়েছেন। আমি চেন্নাই যেতে চাই। যে কেউ আমাকে সাহায্য করতে পারেন? তাহলে ইনবক্সে উত্তর দিন। মিমি তার পোষ্যদের কতটা ভালোবাসেন, তা তার অনুরাগীরা বেশ ভালো করেই জানেন। দুই পোষ্য চিকু ও ম্যাক্সকে তিনি সন্তান স্নেহেই ভালোবাসেন। আর তাই বড় ছেলে চিকুর অসুস্থতায় ভেঙে পড়েছেন মিমি। চিকুকে সুস্থ করার আপ্রাণ চেষ্টা করবেন সেটাও জানিয়েছেন।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর