× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

সরাইল বিএনপি’র আহবায়ক আনিছুল, সদস্য সচিব তপু

বাংলারজমিন

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

সরাইল বিএনপি’র কমিটিকে ঘিরে নানা জল্পনা কল্পনার অবসান হয়েছে। অবশেষে গত শুক্রবার রাতে সরাইল উপজেলা জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৩১ সদস্যের আহবায়ক কমিটি   ঘোষণা করেছেন জেলা বিএনপি। কমিটিতে মো. আনিছুল ইসলাম ঠাকুরকে আহবায়ক ও এডভোকেট মো. নূরুজ্জামান লস্কর তপুকে সদস্য সচিব করা হয়েছে। জেলা বিএনপির আহবায়ক মো. জিল্লুর রহমান স্বাক্ষরিত পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তবে পদ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন দলটির সাবেক সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন। আর বিধি না মানার অভিযোগ তুলেছেন সাবেক সিনিয়র সহসভাপতি মো. জহির উদ্দিন আহমেদ।
দলীয় সূত্র জানায়, ২০১৬ খ্রিষ্টাব্দে প্রথমে দুই সদস্যের কমিটি। পরে সুপার ফাইভ (৫ জনের) কমিটি।
২০১৮ খ্রিষ্টাব্দে সরাইলে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন পায়। ২০২০ খ্রিষ্টাব্দের ২৪ ডিসেম্বর ওই কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেন জেলা বিএনপি। সেই কমিটির সভাপতি ছিলেন এডভোকেট আব্দুর রহমান ও সম্পাদক ছিলেন মো. আনোয়ার হোসেন। বর্তমান আহবায়ক কমিটিতে আব্দুর রহমানকে ১ নম্বর ও আনোয়ার হোসেন ২ নম্বর সম্মানিত সদস্য করা হয়েছে। আর ৩ নম্বর সম্মানিত সদস্য করা হয়েছে মো. আক্তার হোসেনকে। ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার ছেলে মাঈনুল হাসান তুষারকে করা হয়েছে ৭ নম্বর সদস্য। তবে উপজেলা বিএনপি’র সাবেক সিনিয়র সহসভাপতি ও যুবদলের সভাপতি মো. জহির উদ্দিন আহমেদ বলেন, সাবেক কমিটির সিনিয়র সহসভাপতি আনিছুল ইসলাম ঠাকুরের  পদত্যাগের পর নিয়ম মাফিক আমি সিনিয়র সহসভাপতির দায়িত্ব পালন করে আসছিলাম। আমাকে ৮ নম্বর সদস্য করা মোটেও বিধিসম্মত হয়নি। সাবেক সম্পাদক মো. আনোয়ার হোসেন বলেন, আমি শারীরিকভাবে খুবই অসুস্থ। তাই দ্রুততম সময়ের মধ্যেই ওই পদ থেকে পদত্যাগ করব।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর