× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার
আলাপন

একে অপরকে সহজে বুঝতে পারি -নাদিয়া আহমেদ

বিনোদন

এন আই বুলবুল
২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

একটা সময় বাংলাদেশ টেলিভিশনের ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে শিল্পীরা পরিচিতি পেতেন বেশি। পরবর্তীতে বেসরকারি টিভি চ্যানেলেও অনেক ধারাবাহিক নাটক জনপ্রিয়তা পেয়েছে। অনেক শিল্পীও পরিচিতি পেয়েছেন। তবে এখন সময়টা তার বিপরীত। এভাবে কথাগুলো বলছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ। এই সময়ের শিল্পীরা কেন ধারাবাহিকে খুব বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন না বলে মনে করেন? উত্তরে  তিনি বলেন, এখন ইউটিউবের নাটকের প্রতি কারও কারও ঝোঁক বেড়েছে। অনেকেই রাতারাতি তারকা হতে চান। বেশি বেশি ভিউ, লাইক ও ফলোয়ারের জন্য তারা মরিয়া হয়ে উঠেছেন।
এ ধরনের অভিনয় শিল্পীরাই ধারাবাহিক নাটক করতে চান না।  অভিনয়ের বাইরে নাদিয়া নৃত্যশিল্পী হিসেবেও বেশ পরিচিত। এক বছর পর আবারও মঞ্চে ফিরছেন বলে জানালেন তিনি। নাদিয়া বলেন, অনেক দিন পর মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে মঞ্চে নাচে ফিরছি। অভিনয় আমার পেশা, তবে নাচ হলো আমার ভালোবাসা। এই সময়ে নৃত্যশিল্পীদের মূল্যায়ন কেমন হচ্ছে? এ প্রসঙ্গে তিনি বলেন, প্রকৃত নাচের শিল্পীদের দিয়ে টিভি চ্যানেলে কাজ কম হচ্ছে। নৃত্যশিল্পীদের বাদ দিয়ে অন্য তারকাদের দিয়ে অনেক সময় অনুষ্ঠান করছে। আবার মাঝে মধ্যে যে অনুষ্ঠানগুলো করি সেগুলোর বাজেটও কম থাকে। স্বামী-স্ত্রী দু'জনেই অভিনয় জগতের মানুষ। বাসার বাইরে বেশি সময় থাকতে হচ্ছে। সংসার সামলাচ্ছেন কিভাবে? নাদিয়া হেসে বলেন, যেহেতু দুজনেই অভিনয়ে আছি, তাই একে অপরকে সহজে বুঝতে পারি। সংসার পরিচালনার জন্য দুজনের প্রতি দুজনের আস্থা ও বিশ্বাস থাকতে হয়। আমাদের মধ্যে সেটি আছে। তাই কোনো সমস্যা হচ্ছে না। এভাবেই সংসার করতে চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর