× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

সভাপতি লাভলু সাধারণ সম্পাদক সাগর

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

নাট্য পরিচালকদের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ড’র নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সালাহউদ্দিন লাভলু। এই নিয়ে দ্বিতীয়বারের মতো সভাপতি হলেন তিনি। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কামরুজ্জামান সাগর। ২০২১-২২ মেয়াদের জন্য গেল শুক্রবার রাজধানীর বিএফডিসিতে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে রাত আটটায় ভোট গণনা শেষে ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এস এম মহসিন। সালাহউদ্দিন লাভলু ১৭০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অনন্ত হীরা পেয়েছেন ১৪৯ ভোট। কামরুজ্জামান সাগর সাধারণ সম্পাদক নির্বাচনে ১৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোস্তফা কামাল রাজ পেয়েছেন ১৬১ ভোট। নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মাসুম আজিজ, ফরিদুল হাসান এবং রফিকউল্লাহ সেলিম। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন পিকলু চৌধুরী ও ফিরোজ খান, সাংগঠনিক সম্পাদক পদে ফেরারী অমিত, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সহিদ-উন-নবী, প্রশিক্ষণ ও আর্কাইভ বিষয়ক সম্পাদক পদে মোস্তফা মনন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আনিসুল হক ইমেল, আইন ও কল্যাণ বিষয়ক সম্পাদক নিয়াজ মাহমুদ ও দপ্তর সম্পাদক পদে গোলাম মুক্তাদির নির্বাচিত হয়েছেন। সর্বমোট ৩৯৭ জন ভোটার ছিল এবারের নির্বাচনে। এরমধ্যে ভোট দিয়েছেন ৩৫৯ জন এবং ২৮টি ভোট বাতিল হয়েছে।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর