× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

কুলাউড়া কোয়াব কাপের শিরোপা জিতলো আনবিটেন

খেলা

কুলাউড়া প্রতিনিধি
২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

মৌলভীবাজারের কুলাউড়ায় কোয়াব কাপ ক্রিকেট টুর্নামেন্টের প্রথম আসরের শিরোপা জিতেছে আনবিটেন কুলাউড়া। ২৭ ফেব্রুয়ারি শনিবার মিঠুপুর ক্রিকেট পার্ক মাঠে অনুষ্ঠিত তীব্র প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ফাইনালে তারা ১৭ রানে হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবকে পরাজিত করে।
টসে জিতে আনবিটেন নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১১৬ রান সংগ্রহ করে। দলের হয়ে রিয়ন ২৯, অমিত ১৯ ও অতিথি ক্রিকেটার আরিফুল হক ১৪ রান করেন। হোসেনপুরের পক্ষে দলনেতা রায়হান ৫ উইকেট নেন। জবাবে ১৭.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৯৯ রান সংগ্রহ করতে সক্ষম হয় হোসেনপুর। দলের হয়ে জনি ১৮, শাওন ১৫ এবং জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান খেললেও তিনি ব্যাট হাতে ব্যর্থ হন, তার সংগ্রহ ছিলো ৫ বলে ৩ রান। বল হাতেও সফল আনবিটেন রিয়ন মাত্র ১৫ রানে ৪ উইকেট নিয়েন ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন।
এছাড়াও হোসেনপুরের রায়হান ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন। সমাপনী অনুষ্ঠানে কোয়াব সভাপতি মাসুদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক রফি আহমদ তানিমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন কুলাউড়া উপজেলা পরিষদেও চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান। বিশেষ অতিথির বক্তব্য দেন ব্রাহ্মণবাজার ইউপির চেয়ারম্যান মমদুদ হোসেন, জেলা সহকারি-কোচ (বিসিবি) রাসেল আহমদ, জয়চন্ডি ইউপির সাবেক চেয়ারম্যান ফারুক আহমদ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারণ স¤পাদক মঈনুল ইসলাম শামীম, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক রবিউল আউয়াল মিন্টু।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর