× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

কাবাডির নির্বাচন ২৪শে মার্চ

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

বাংলাদেশ কাবাডি ফেডারেশন নির্বাচনের তফসিল ঘোষণা করেছে জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি)। তফসিল অনুযায়ী আগামী ২৪ মার্চ অনুষ্ঠিত হবে এই ফেডারেশনের নির্বাচন। দেশের অন্যতম গুরুত্বপূর্ণ এ খেলাটি দীর্ঘদিন ধরে পরিচালিত হয়ে আসছে অনির্বাচিত কমিটি দিয়ে। ঘোষিত তফসিল অনুযায়ী ৭ ও ৮ই মার্চ মনোনয়নপত্র বিতরণ, ১১ই মার্চ মনোনয়নপত্র দাখিল, ১৪ই মার্চ মনোনয়নপত্র বাছাই, ২১ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহার, ২১শে মার্চ চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও ২৪শে মার্চ হবে নির্বাচন। ফেডারেশনের ২৫ সদস্যের নির্বাহী কমিটির মধ্যে সভাপতি ছাড়া বাকি ২৪ পদের জন্য নির্বাচন হবে। সরকার মনোনীত সভাপতি। ৪ জন সহসভাপতি, ১ জন সাধারণ সম্পাদক, ২ জন যুগ্ম-সম্পাদক, ১ জন কোষাধ্যক্ষ ও ১৬ জন সদস্য পদের নির্বাচনে ১০৯ জন কাউন্সিলর ভোট প্রদান করবেন। বর্তমানে সভাপতি হিসেবে আছেন সরকার মনোনীত র‌্যাবের ডিজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন।
অ্যাডহক কমিটির সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন বাংলাদেশ পুলিশের উপ-মহাপদির্শক হাবিবুর রহমান। এ পদে তার নির্বাচন করার কথা শোনা যাচ্ছে।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর