× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার

কঠোর পরিশ্রম জাহ্নবীর

বিনোদন

বিনোদন ডেস্ক
২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

ক্যারিয়ার শুরু করেছিলেন ২০১৮ সালে। ইতিমধ্যেই ঝুলিতে ৩টি ছবি। কখনও 'দুর্বল' অভিনয়, কখনও 'তারকা-সন্তান' তকমার কারণে মিম-ট্রোলের খোরাক হয়েছেন। তবে এ সব কিছুই গা সওয়া হয়ে গিয়েছে শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুরের। এ ধরনের নিন্দা-সমালোচনাকে নিজের কাজের অংশ হিসেবে ধরে নিয়েছেন তিনি। কিন্তু সব কিছু কাটিয়ে দর্শকদের ‘মন জয়’ করবেন বলে ঠিক করেছেন তিনি। কঠোর পরিশ্রম তাকে দর্শকের ভালোবাসা এনে দেবে বলে বিশ্বাস জাহ্নবীর। অভিনেত্রী মনে করেন, বলিউডে কাজ করার সিদ্ধান্ত যখন তিনি নিয়েছিলেন, তখনই নিজেকে দর্শকদের কাছে সঁপে দিয়েছিলেন।
কিন্তু দর্শক তাকে ভালোবাসতে বাধ্য নন। তাই তাদের ভালোবাসা পাওয়ার জন্য কাজ করতে চান জাহ্নবী। তার কথায়, এতে কোনও আত্মকরুণা বা লজ্জা নেই। সকলের মন জেতার জন্য আমাকে কাজ করে যেতে হবে। দর্শকরা আমাকে ভালোবাসতে বাধ্য নন। খুব কম ক্ষেত্রেই একজন মানুষ সকলের মন জয় করতে পারে। তবে আমি সে রকমই কিছু করে দেখানোর আকাঙ্ক্ষা রাখি। সেই জায়গায় পৌঁছনোর জন্য আমি কঠোর পরিশ্রম করছি। আশা করি আমি সফল হব। জাহ্নবীকে এ বার দেখা যাবে ‘রুহি’ ছবিতে। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করবেন রাজকুমার রাও এবং বরুণ শর্মা। এই প্রথম ‘হরর-কমেডি’ ঘরানায় পদার্পণ জাহ্নবীর। আগামী ১১ মার্চ মুক্তি পাবে ‘রুহি’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর