× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

রায়পুরে কেন্দ্র দখল, ককটেল বিস্ফোরণ, জালভোট

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি
২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

৫ম দফা পৌরসভা নির্বাচনে লক্ষ্মীপুরের রায়পুরে শুরু হয়েছে ভোট গ্রহণ। সকাল ৮টায় ভোট শুরুর এক ঘণ্টা পর বেশ কয়েকটি কেন্দ্র দখল করে নিয়েছে নৌকা সমর্থকরা। এদিকে সকাল ১০টার দিকে মার্চেন্ট একাডেমী কেন্দ্রের বাইরে দুইটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এছাড়া পাইলট উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে অবৈধভাবে প্রবেশ ও জালভোট দেয়ার চেষ্টাকালে সাকিব হোসেন নামে এক যুবককে আটক করে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্টেট মো বরকত উল্যাহ ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই যুবককে ৫ হাজার টাকা অর্থদন্ড করেন।
এ দিকে বিএনপির মেয়র প্রার্থী এবিএম জিলানী অভিযোগ করে বলেন, ধানের শীষের এজেন্টদের মারধর করে বের করে দেয়ার অভিযোগসহ নানা অনিয়মের মাধ্যমে ভোট চলছে। প্রতিটি ভোটকন্দ্রগুলো দখল করে নিয়েছে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর সমর্থকরা। প্রশাসন নীরব দর্শকের ভূমিকা পালন করছে। মনে হচ্ছে লুটপাটের ভোট চলছে।
তবে আওয়ামীলীগের মেয়র প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট এসব অভিযোগ অস্বীকার করেছেন।
লক্ষ্মীপুর পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান জানান, আইনশৃঙ্খলা রক্ষার্থে প্রতিটি ভোট কেন্দ্রে ৭ জন পুলিশ ৯ জন আনসার মোতায়েন রয়েছে। এছাড়াও ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ৬ টি স্ট্রাইকিং ফোর্স  ২ প্লাটুন বিজিবি ও র‌্যাবের তিনটি ভ্রাম্যমাণ টিম কাজ করছে। এছাড়া শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর