× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার
কলকাতা কথকতা       

ব্রিগেড থেকে ঐক্যের সুর,  মোদি -  মমতার বিরুদ্ধে  গলা  চড়ালেন আব্বাস সিদ্দিকীও

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী,  কলকাতা    
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৮, ২০২১, রবিবার, ৫:০৪ অপরাহ্ন

ব্রিগেড প্যারেড গ্রাউন্ড থেকে  যাত্রা শুরু হলো  মহাজোটের।   যার পোশাকি নাম  বক্তারা বললেন,  সংযুক্ত মোর্চা।  আসন্ন বিধানসভা  ভোটে  বাম,  কংগ্রেস ও আব্বাস সিদ্দিকীর ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট  জোট গড়ে লড়বে।   ব্রিগেডে বাম,  কংগ্রেস এবং আইএসএফ নেতারা কেন্দ্রে মোদি ও রাজ্যে  মমতা বন্দোপাধ্যায় সরকারের বিরুদ্ধে সুর চড়ালেন। বামদের সীতারাম ইয়েচুরি,  বিমান বসু,  সূর্যকান্ত মিশ্র,  কংগ্রেসের অধীর চৌধুরীর থেকেও সরব বেশি ছিলেন ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের পৃষ্ঠপোষক আব্বাস সিদ্দিকী।   

তিনি ৩০টি আসন ছাড়ার জন্য বামদের বিশেষ করে সিপিএম নেতা বিমান বসু,  মোহাম্মদ সেলিমকে যেমন ধন্যবাদ জানান,  তেমনই আশা করেন- আসন কংগ্রেসের পক্ষেও  প্রতিবন্ধকতার কারণ হবে না।   আব্বাস বলেন,  মোদির বি টিম হচ্ছেন মমতা,  তৃণমূল -  বিজেপিকে উৎখাত করতে ঐক্যবদ্ধ যুদ্ধের ডাক দেন।   বলেন,  ব্রিগেড থেকেই লড়াইয়ের সূত্রপাত হলো।   অধীর চৌধুরীও ঐক্যবদ্ধ সংগ্রামের ডাক দেন।  এদিন ব্রিগ্রেডের  ময়দান ছিল লোকে লোকারণ্য। 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর