× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার

চলতি মাসেই দীঘি

বিনোদন

স্টাফ রিপোর্টার
১ মার্চ ২০২১, সোমবার

প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেছিলেন। এখন কাজ করছেন নায়িকা হিসেবে। বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’র কাজ নিয়ে ব্যস্ত আছেন। প্রথম পর্বে ১০ দিন শুটিং শেষ করেছেন। চলতি মাসের শুরুর দিকেই ফের মুম্বইয়ে যাবেন। দীঘি বলেন, এবারেই আমার শেষ লট। তারপরই আমার অংশের কাজ শেষ।
মনোযোগটা যাতে সরে না যায় তাই এরমধ্যে কোনো কাজ রাখিনি। মানে চরিত্রের মধ্যেই থাকতে চাই। এ রকম একটা কাজ ভালোভাবে সম্পন্ন করার জন্য এই পন্থা অবলম্বন করছি। এদিকে কথা বলতে বলতেই দীঘি একটি খুশির খবর দিলেন। জানালেন, চলতি মাসেই তার ‘তুমি আছো-তুমি নেই’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। যেটি সম্প্রতি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন আসিফ ইমরোজ। মার্চের ১২ তারিখ মুক্তির সম্ভাব্য তারিখ ধরে এগোচ্ছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে তাকে এমনটি জানানো হয়েছে। প্রথমবারের মতো নায়িকা হিসেবে নিজেকে বড় পর্দায় দেখাটা সবার জন্যই একটা আনন্দের ব্যাপার। আমার জন্যও ব্যতিক্রম না। ভালোই লাগছে সবমিলিয়ে। যদিও একটু নার্ভাস ফিল করছি। কারণ দর্শকরা আমাকে নায়িকা হিসেবে কীভাবে নেয় সেটা তো বলতে পারছি না। তবে আশা করছি সবাই ছোট দীঘিকে যেভাবে গ্রহণ করেছে বড় দীঘিকেও একইভাবে গ্রহণ করবে। এটা আমার সবার কাছে প্রত্যাশা থাকবে। এদিকে ‘শেষ চিঠি’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে চুক্তি স্বাক্ষর করেছেন দীঘি। ছবিতে তুলি চরিত্রে অভিনয় করবেন তিনি। এখানে ইয়াশ রোহানের সঙ্গে জুটি বেঁধে কাজ করবেন। উল্লেখ্য, ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’র মতো হিট ছবিতে অভিনয় করে চলচ্চিত্রে দর্শকদের মন জয় করে ছোটকালেই তারকা বনে যান দীঘি। সে সময় টানা ৩৬টি চলচ্চিত্রে তিনি অভিনয় করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর