× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার
সিলেটে ব্যাংকার মওদুদ হত্যা

৪ দিনের রিমান্ডে হাসনুর

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
১ মার্চ ২০২১, সোমবার

সিলেটের কোর্ট পয়েন্টে পিটিয়ে ব্যাংকার মওদুদ আহমদকে খুনের মামলার প্রধান আসামি নোমান হাসনুরকে ৪ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। গতকাল সিলেটের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুল মোমেন শুনানি শেষে অটোরিকশা পরিবহন শ্রমিক ইউনিয়নের এই সদস্যের রিমান্ড মঞ্জুর করেন। গত ২৪শে ফেব্রুয়ারি আলোচিত এ মামলার তদন্ত কর্মকর্তা সিলেটের কোতোয়ালি থানার এসআই মিজানুর রহমান আদালতে নোমান হাসনুরের ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছিলেন। আদালত গতকাল শুনানি শেষে তার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই মিজানুর রহমান গণমাধ্যমকে জানিয়েছেন- আলোচিত এ হত্যার রহস্য উদঘাটনে পুলিশ আদালতে তার রিমান্ড চেয়েছিল। আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে। তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান তিনি। জৈন্তাপুরের হরিপুর গ্যাস ফিল্ড অগ্রণী ব্যাংক শাখার সিনিয়র অফিসার (ক্যাশ) মওদুদ আহমদকে গত ২০শে ফেব্রুয়ারি নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় পিটিয়ে গুরুতর আহত করা হয়।
এরপর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তার মৃত্যু ঘটে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোতোয়ালি থানায় সিএনজি অটোরিকশাচালক নোমান হাসনুরকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করেছিল। কিন্তু আসামি গ্রেপ্তার না হওয়ায় রাজপথে আন্দোলনে নেমেছিলেন সিলেটের ব্যাংকাররা। অবশেষে গত ২৪শে ফেব্রুয়ারি পরিবার ও পরিবহন শ্রমিকদের সহযোগিতায় তাকে সিলেটে এনে আদালতে হাজির করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর