× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

মৌলভীবাজারে সাংবাদিক হত্যার প্রতিবাদে মানববন্ধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
১ মার্চ ২০২১, সোমবার

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক বোরহানউদ্দিন মুজাক্কিরকে হত্যা, সারা দেশে সাংবাদিক নির্যাতন বন্ধ এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে মৌলভীবাজার বাংলাদেশ সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)-এর আয়োজনে শহরের চৌমুহনী মোড়ে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন হয়।
মফস্বল সাংবাদিক ফোরামের মৌলভীবাজার জেলা সভাপতি বেলাল তালুকদারের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক এম এ কাইয়ুম সুলতান এর সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক মৌলভীবাজার প্রেস ক্লাবের সাবেক সভাপতি বক্‌সী ইকবাল আহমদ, সিনিয়র সাংবাদিক সৈয়দ রুহুল আমীন, এম এ হামিদ, মো. আবদুল কাইয়ুম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) সহ-সভাপতি সুধাংশু শেখর হালদার, সহ-সভাপতি মোস্তফা উদ্দিন, শ্রীমঙ্গল শাখার সাধারণ সম্পাদক আবুজার বাবলা, অনলাইন প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন, রুমানা আক্তার শিপা প্রমুখ। বক্তারা কোম্পানীগঞ্জে সাংবাদিক হত্যার আসামি চিহ্নিত করে দ্রুত গ্রেপ্তার, ডিজিটাল নিরাপত্তা আইনের নামে কালো আইন বাতিল ও সাংবাদিক নির্যাতন বন্ধের জোর দাবি জানান। এ ছাড়াও তারা কাশিমপুর কারাগারে বন্দি লেখক মুশতাক আহমেদের মৃত্যুর সুষ্ঠু তদন্তের দাবি জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর