× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

রাজশাহীতে চর দখল নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৪

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে
১ মার্চ ২০২১, সোমবার

রাজশাহীর বাঘা উপজেলায় পদ্মার চরে জমি নিয়ে বিরোধের জেরে দুই গ্রুপের সংঘর্ষ ও ৪ জন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চৌমাদিয়া চরে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুলিবিদ্ধরা হলেন- চৌমাদিয়া চরের আবদুর রাজ্জাক (৩০), লিটন ঢালী (৩৫), দুলাল দর্জি (৩০), মরিয়ম বেগম (৩৫)। এছাড়া ইদ্রিস আলী (৪০), ইয়ার আলী (৪৫), ইব্রাহীম হোসেন, মজনু দর্জি লোহার রডের আঘাতে গুরুতর আঘাতপ্রাপ্তসহ মোট ৬ জন আহত হয়েছেন। সংঘর্ষে আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক গুলিবিদ্ধ ৪ জনসহ মোট ৯ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, উপজেলার পদ্মার চরের মধ্যে চকরাজাপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের চৌমাদিয়া চরের মজনু হোসেন দর্জি ও দিলা ইসলাম ব্যাপারির মধ্যে জমির আগাছা পরিষ্কার করা নিয়ে বিরোধের সৃষ্টি হয়। এই বিরোধকে কেন্দ্র করে গতকাল সকাল সাড়ে ১০টার দিকে উভয়ের মধ্যে প্রথমে কথাকাটাকাটি হয়।
পরে এই ঘটনার জের ধরে উভয়পক্ষ বন্দুক, লাঠি, হাঁসুয়া, লোহার রডসহ দেশি অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, সংঘর্ষের খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। বর্তমানে পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর