× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ এপ্রিল ২০২১, রবিবার

‘জুভেন্টাসের এমন ড্র লজ্জার’

খেলা

স্পোর্টস ডেস্ক
১ মার্চ ২০২১, সোমবার

ক্রিস্টিয়ানো রোনালদো গোল করলেন। তবে সেটা যথেষ্ট হলো না জুভেন্টাসের। শনিবার ইতালিয়ান সিরি আ’য় হেল্লাস ভেরোনার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। টানা ৯ বারের চ্যাম্পিয়ন জুভেন্টাস ভেরোনার বিপক্ষে টানা তিন ম্যাচে জয়হীন থাকলো। গত মৌসুমের লীগ ম্যাচে ২-১ গোলে হার। এরপর চলমান লীগে প্রথম দেখায় জুভেন্টাসকে ১-১ ব্যবধানে আটকে দেয় ভেরোনা।
পয়েন্ট তালিকার মাঝখানে থাকা ভেরোনার বিপক্ষে লিড নিয়েও জয় হাতছাড়া। নির্ধারিত সময়ের ১৩ মিনিট আগে গোল হজম করে গুরুত্বপূর্ণ দুই পয়েন্ট খুইয়ে হতাশ আন্দ্রেয়া পিরলো। চলতি মৌসুমে দায়িত্ব নেয়া সাবেক ইতালিয়ন তারকা বলেন, ‘এই হারটা লজ্জাজনক আমাদের জন্য।
কেননা লিড নেয়ার পর ম্যাচের নিয়ন্ত্রণ আমাদের হাতেই ছিলো। কিন্তু সহজ সুযোগ গুলো কাজে লাগাতে ব্যর্থ হয়েছি।’
টানা তিন জয়ের পর পয়েন্ট খুইয়ে শিরোপা ধরে রাখার মিশনে পিছিয়ে পড়লো আন্দ্রেয়া পিরলোর দল। ২৩ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে তালিকার তিনে জুভেন্টাস। সমান ম্যাচে শীর্ষে থাকা ইন্টার মিলানের সংগ্রহ ৫৩ পয়েন্ট। ৪৯ পয়েন্ট নিয়ে দুইয়ে এসি মিলান।
ভেরোনার মাঠে দুটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। বিরতির পর ৮৯তম মিনিটে জুভেন্টাসকে এগিয়ে দেন রোনালদো। চিয়েসার পাস থেকে ডিবক্সের ভেতর থেকে জোরালো শটে ঠিকানা খুঁজে নেন পর্তুগিজ সুপারস্টার। লীগে ১৯তম গোল করলেন সিআরসেভেন। ৭৭ মিনিটে ভেরোনাকে এক পয়েন্ট এনে দেন আন্তোনিন বারাক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর