× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

হবিগঞ্জ পৌরসভায় নৌকার জয়

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ থেকে
১ মার্চ ২০২১, সোমবার

হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হবিগঞ্জ জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম। রোববার পঞ্চম ধাপের নির্বাচনে তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১৩ হাজার ৪শ’ ৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান মিজান নারিকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ১০ হাজার ৭শ’ ৯০ ভোট। বিএনপি’র মনোনীত প্রার্থী এনামূল হক সেলিম ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ২শ’ ৪২ ভোট, ইসলামী আন্দোলন বাংলাদেশ (পীর সাহেব চরমোনাই) মনোনীত প্রার্থী হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো. শামছুল হুদা পেয়েছেন ৫শ’ ৭৯ ভোট, স্বতন্ত্র প্রার্থী মো. বশিরুল আলম কাওছার পেয়েছেন ১৮১ ভোট ও স্বতন্ত্র প্রার্থী সুপ্রিম  কোর্টের আইনজীবী গাজী পারভেজ হাসান পেয়েছেন ১৬৫ ভোট।
নানা শঙ্কা ও টানটান উত্তেজনার মধ্যেও শেষ পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। জেলা নির্বাচন কর্মকর্তা সাদেকুল ইসলাম জানান, ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই একটানা ভোটগ্রহণ করা হয়। নির্বাচনে নিরাপত্তার দায়িত্ব পালন করেন ১শ’ ২০ সদস্যের ৬ প্লাটুন বিজিবি, র‌্যাবসহ বিপুল সংখ্যক পুলিশ ও আনসার সদস্য। এ ছাড়াও দায়িত্ব পালনে ছিলেন ১ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ১৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Zahangir
২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার, ৮:৪৬

নৌকার জয় কোথায় নেই ভায়া! কোথায় নৌকার জয় নেই, সেই খবর সংগ্রহ করুন।

z Ahmed
১ মার্চ ২০২১, সোমবার, ৯:৪০

শুধু হবিগঞ্জে নয়, সর্বত্র নৌকা বিজয়ী হচ্ছে।এটি বাংলাদেশে "সত্যিকারের গণতন্ত্র" এর কারণেই !!! এটি বহু বছর ধরে চলবে।

monjur
১ মার্চ ২০২১, সোমবার, ২:১৭

অভিনন্দন নতুন মেয়র সাহেব কে। আশা করছি উনার নির্বাচনী প্রতিশ্রূতি উনি রাখবেন। উনার কাছে এটাও আশা করছি হবিগঞ্জ শহরকে সিলেট বিভাগের সব চেয়ে পরিচ্ছন্ন-সুন্দর, ডিজিটাল শহরে রূপান্তরিত করবেন।

অন্যান্য খবর