× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

শাহজাদপুরে ভাতিজার হাতে চাচার মৃত্যু

বাংলারজমিন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি
১ মার্চ ২০২১, সোমবার

সিরাজগঞ্জের শাহজাদপুরে ভাতিজা শফিকুলের ফালার আঘাতে চাচা ভুট্টো মোল্লা (৪০) নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাতে উপজেলার গালা ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। নিহত ভুট্টো মোল্লা ওই গ্রামের মৃত বনো মোল্লার ছেলে। রোববার সকালে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসেন। আটককৃতরা হলোÑ নিহত ভুট্টোর ভাই সিদ্দিক মোল্লা, ভাবি শ্রীমতি বেগম এবং ভাতিজা বৌ আরিফা খাতুন। নিহতের পরিবার এবং প্রত্যক্ষদর্শীরা জানান, পারিবারিক কলহের জের ধরে শনিবার রাতে মৃত বনো মোল্লার ছেলে সিদ্দিক মোল্লা এবং ভুট্টো মোল্লার মধ্যে কথাকাটাকাটি হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে পরিবারের অন্য সদস্যদের মধ্যে হাতাহাতি শুরু হলে সিদ্দিক মোল্লার ছেলে শফিকুল ফালা দিয়ে চাচা ভুট্টোকে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন।
পরে চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়। অপরদিকে, মারামারি ঠেকাতে গিয়ে বনো মোল্লার আরেক ছেলে নবীরুল এবং ভুট্টোর স্ত্রী গুরুতর আহত হন। ভাতিজা শফিকুলের ফালার আঘাতে নবীরুলের একটি চোখ উপড়ে গেছে বলে জানা যায়। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর