× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

তাক লাগালেন মিথিলা

বিনোদন

বিনোদন ডেস্ক
১ মার্চ ২০২১, সোমবার

সাহসী ছবি পোস্ট করবার ক্ষেত্রে কোনও সময়ই পিছপা হন না মডেল-অভিনেত্রী মিথিলা। এই অভিনেত্রী, সঞ্চালিকা, শিক্ষাবিদের সাম্প্রতিকতম ফটোশ্যুট রীতিমতো তাক লাগাচ্ছে। পিঠ খোলা পোশাকে ঝড় তুললেন তিনি। সাদা কালোয় মিথিলার এই ফটোশ্যুট মনে করাচ্ছে মেরিলিন মনরোকে। জনপ্রিয় হলিউড নায়িকার উদ্ধৃতি মন করিয়ে মিথিলার ঘোষণা, ভয় পাওয়া হল বোকামি, আর অনুশোচনাও। সম্প্রতি কালো গাউনে একগুচ্ছ ফটো আপলোড করেছেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগের মাধ্যমে ভীষণ সক্রিয় মিথিলা। কালো লেয়ার্ড গাউনে মিথিলার মোহময়ী রূপে ঘায়েল লক্ষ পুরুষ হৃদয়।
আনমোনা মিথিলার চাহনি থেকে পুরুষ হৃদয়ের ধুকপুকানি বেড়েছে কয়েকগুণ।  আলো আঁধারি ফটোশ্যুট মিথিলার বিশেষ পছন্দের। অন্ধকারে নিজেকে নিয়ে কৌতুহল আরও বাড়িয়ে দেন মিথিলা। কটাক্ষের মুখেও পড়তে হয় এসব ছবি পোস্ট করে। তবে ট্রলারদের তিনি পাত্তা দেন না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Sultan
৫ মার্চ ২০২১, শুক্রবার, ৮:৫০

মিথিলা আবার শিক্ষাবিদ হল কবে?

Abdul Malek
১ মার্চ ২০২১, সোমবার, ৯:১৫

সবকিছুরই শেষ আছে।

তপু
১ মার্চ ২০২১, সোমবার, ৩:৪৯

এর চাইতে খোলামেলা ছবি আছে তার।অন্তর্বাস পরিহিত এবং কমোডে বসা অবস্থায় ছবি তুলেছে সে বা তার প্রেমিক এবং সেগুলো সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে।

অন্যান্য খবর