× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

অনন্য মামুনের ‘মেকআপ’ অপ্রদর্শনযোগ্য

বিনোদন

স্টাফ রিপোর্টার
১ মার্চ ২০২১, সোমবার

চলচ্চিত্রশিল্পকে নেতিবাচকভাবে উপস্থাপনের অভিযোগে পরিচালক অনন্য মামুনের ‘মেকআপ’ চলচ্চিত্রকে অপ্রদর্শনযোগ্য হিসেবে ঘোষণা দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। সেন্সর বোর্ডের সচিব মমিনুল হক এ তথ্য জানিয়েছেন। ১৫ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে চিঠি পাঠিয়ে প্রযোজক-পরিচালককে বিষয়টি অবহিত করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। ফলে বাংলাদেশের কোনও প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিতে পারবেন না প্রযোজক। বিধি অনুসারে চিঠি প্রাপ্তির ৩০ দিনের মধ্যে এ সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করার সুযোগ রয়েছে ছবির প্রযোজক-পরিচালকের। পরিচালক অনন্য মামুন জানান, তিনি চিঠিটি পেয়েছেন; তবে আপিল করবেন না। ছবিটি আবার নতুনভাবে সেন্সরের জন্য জমা দেবেন। সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘মেকআপ’ চলচ্চিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, জিয়াউল রোশান ও নিপা আহমেদ।
এর আগে ওটিটি প্লাটফর্মে মুক্তিপ্রাপ্ত ‘নবাব এলএলবি’ চলচ্চিত্রের সংলাপে পুলিশকে হেয় করার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন ছবির পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধাকে। বর্তমানে তারা জামিনে আছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর