× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

সাবধানী আঁচল

বিনোদন

স্টাফ রিপোর্টার
২ মার্চ ২০২১, মঙ্গলবার

চিত্রনায়িকা আঁচল। এই সময়ের ঢালিউডের অন্যতম ব্যস্ত নায়িকা। নতুন স্বাভাবিক সময়ের শুরু থেকেই টানা শুটিং করে যাচ্ছেন। নায়িকাদের মধ্যে তিনিই এখন সর্বাধিক সিনেমার শুটিং করেছেন। এবার নয়া মিশনে নেমেছেন এই অভিনেত্রী। শাপলা মিডিয়ার ১০০ ছবির অন্তর্ভুক্ত ‘এক পশলা বৃষ্টি’ শিরোনামের নতুন একটি চলচ্চিত্রের কাজ শুরু করেছেন। এটি পরিচালনা করছেন জাফর আল মামুন। গল্প লিখেছেন সানী আলম।
রাজধানীর উত্তরার ১২নং সেক্টরের নতুন মন্দিরা শুটিং হাউজে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ শুরু হয়েছে। সিনেমাটিতে আঁচলের সঙ্গী দুই নায়ক। কায়েস আরজু ও জয় চৌধুরী। আঁচল বলেন, ‘এক পশলা বৃষ্টি’র গল্পটা খুব সুন্দর। তার জন্য যুক্ত হওয়া। এখন আমি সিনেমা বাছাইয়ের ক্ষেত্রে খুবই সাবধানী। ভালো আয়োজন ও গল্প থাকাতেই কাজটা করছি। আর শাপলা মিডিয়া ১০০ সিনেমা বানানোর যেই প্রকল্প হাতে নিয়েছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে। তাদের এই উদ্যোগের সঙ্গে থাকতে পেরে খুব ভালো লাগছে। আশা করি ভালো কিছুই হবে। এর আগে ‘আয়না’, ‘চিৎকার’, ‘কাজের ছেলে’, ‘কর্পোরেট’, ‘রাগী’, ‘যমজ ভূতের গল্প’ সহ আরো কয়েকটি সিনেমার কাজ শেষ করেছেন এই গ্ল্যামারকন্যা। এই নায়িকা জানান, এই সিনেমাগুলো মুক্তি পেলে দর্শকরা পছন্দ করবেন। কারণ প্রতিটি কাজই খুব সময় ও সুন্দরভাবে করার চেষ্টা করেছি। এই নায়িকা মনে করেন সিনেমা ইন্ডাস্ট্রি ঘুরে দাঁড়াতে হলে কাজের কোনো বিকল্প নেই। ব্যক্তি ও সবার স্বার্থে বেশি বেশি সিনেমা নির্মাণ করা উচিত বলে মনে করছেন এই নায়িকা। সিনেমার পাশাপাশি মিউজিক ভিডিও ও ওয়েব সিরিজেও কাজ করেন আঁচল। সামনে ভালো কাজ পেলে এই মাধ্যমেও নিয়মিত হওয়ার ইচ্ছা আছে তার। ২০১১ সালে রাজু আহম্মেদের ‘ভুল’ এবং মাসুদ কায়নাতের ‘বেইলী রোড’ দিয়ে চলচ্চিত্রে যাত্রা হয় তার। বাপ্পীর সঙ্গে জুটি বেঁধে অনেক ছবিতে অভিনয় করেছেন আঁচল। এ জুটির ‘জটিল প্রেম’ ছবিটি বাণিজ্যিকভাবে দারুণ সফলতা পায় ২০১৩ সালে।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর