× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

চলন্ত প্রাইভেটকারটিকে হঠাৎ আগুন ধরে যায়

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) মার্চ ২, ২০২১, মঙ্গলবার, ৯:৩৬ পূর্বাহ্ন

ঢাকার সাভারে একটি চলন্ত প্রাইভেটকারে হঠাৎ আগুন ধরে পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার রাত পৌনে ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ডের কাছে আমিন মার্কেটের সামনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে- প্রাইভেট কারটির যান্ত্রিক ত্রুটি থেকে এ আগুন ধরতে পারে।
সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, প্রাথমিক ধারণা যান্ত্রিক ত্রুটির কারনেই প্রাইভেটকারটিতে আগুন ধরে যায়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
একাধিক প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগরগামী প্রাইভেটকারটি থেমে থাকা একটি গাড়ির পেছনে সজোরে ব্রেক কষলে বিকট শব্দ হয়। তখন চালক গাড়িটি নিয়ে সামনের দিকে এগুতেই আগুন ধরে যায়। তাৎক্ষণিকভাবে চালক গাড়ি থেকে নেমে দৌঁড় দেয়। এরই মধ্যে পুরো গাড়িতে আগুন ছড়িয়ে পড়ে।
এ সময় ওই সড়কের দুই পাশের যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়। ততক্ষণে প্রাইভেটকারটি সম্পূর্ণ পুড়ে যায় বলেন তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর