× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী

বিনোদন

বিনোদন ডেস্ক
২ মার্চ ২০২১, মঙ্গলবার

যদি বলি তোমায় ভালবাসি? ইনস্টাগ্রাম স্টোরিতে এ কথাই লিখলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর তাতেই নতুন করে শুরু হল জল্পনা। তাহলে কি আবারও প্রেমে পড়লেন টলিপাড়ার নায়িকা? এই প্রশ্নেই সরগরম টালিগঞ্জের টিনসেল টাউন। নতুন কারও প্রেমে পড়লেন? না পুরনো প্রেমকেই জীবনে ফেরত পেতে চাইছেন শ্রাবন্তী? এই ধোঁয়াশা তৈরি হয়েছে তার লেখা একাধিক বার্তায়। যেখানে অভিনেত্রী একদিকে যেমন লিখেছেন, যদি বলি তোমায় মিস করছি? একই ছবিতে আবার লিখেছেন, যদি বলি তোমাকেই আমার প্রয়োজন? আরেকটি ছবি স্টোরি হিসেবে শেয়ার করেছেন শ্রাবন্তী। সেখানে অভিনেত্রী লিখেছেন, যখন প্রেমে পড়েছিলাম খুব ছোট ছিলাম। জানতামই না ভালবাসা কী? এবার তোমার ক্ষেত্রে হাল ছাড়ব না। উল্লেখ্য, টলিউডে অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী।
২০১৬ সালে দু’জনের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। ২০১৬ সালেই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন টলি বিউটি। কিন্তু সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি। এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নায়িকা। কিন্তু গত বছরের নভেম্বর থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে আনফলোও করেন। পরোক্ষ কটাক্ষের পালাও বেশ কিছুদিন চলেছিল। তবে সেসব এখন অতীত। এখন অভিনেত্রী কি পুরনো ভালবাসার কাছ ফিরতে চাইছেন? সেটা নিয়েই যত প্রশ্ন। আর এক্ষেত্রেই আবার বলতে হয় রাজীব বিশ্বাসের কথা। প্রসঙ্গত, রাজীবকে যখন শ্রাবন্তী বিয়ে করেছিলেন, তখন তার বয়স ছিল মাত্র ১৬। তাহলে কি প্রথম স্বামীর কাছে ফিরে যাওয়ার ইঙ্গিতই দিলেন অভিনেত্রী?

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর