× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২১ এপ্রিল ২০২১, বুধবার

এবার কঙ্গনার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

বিনোদন

বিনোদন ডেস্ক
২ মার্চ ২০২১, মঙ্গলবার

অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করল আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট। জাভেদ আখতারের মানহানির মামলার পরিপ্রেক্ষিতেই জামিন যোগ্য এই পরোয়ানা জারি করা হল কঙ্গনার বিরুদ্ধে। সমন জারি করা সত্ত্বেও আদালতে হাজির হননি বলিউড অভিনেত্রী। সেই কারণেই তাকে গ্রেপ্তারির নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। অভিনেত্রীর আইনজীবী জানিয়েছেন, বিষয়টি নিয়ে উচ্চতর আদালতের দ্বারস্থ হবেন তারা। ২৬শে মার্চ মামলার পরবর্তী দিন হিসেবে ধার্য করা হয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই বলিউডের নেপোটিজম নিয়ে সরব হয়েছিলেন কঙ্গনা। করণ জোহর, আলিয়া ভাটদের পাশাপাশি জাভেদ আখতারের নাম নিয়েও মন্তব্য করেছিলেন তিনি।  স্বজনপোষণের অভিযোগ এনেছিলেন।  হৃতিক রোশনের সঙ্গে সম্পর্ক থাকাকালীন নাকি জাভেদ তাঁকে বাড়িতে ডেকে হুমকি দিয়েছিলেন।
এমন অভিযোগও করেছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তার সেই বক্তব্য।  তার জেরেই  কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন বলিউডের বিখ্যাত গীতিকার, চিত্রনাট্যকার। সেই মামলার প্রেক্ষিতেই সোমবার অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর