× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা ছিনতাই, ৩ পুলিশ সদস্য গ্রেপ্তার

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) মার্চ ২, ২০২১, মঙ্গলবার, ১২:৫৬ অপরাহ্ন
প্রতীকী ছবি

কক্সবাজারে বসতবাড়িতে ঢুকে এক নারীকে পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে এসআই সহ তিন পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।  সোমবার বিকালে শহরের মধ্যম কুতুবদিয়া পাড়ার বাসিন্দা ব্যবসায়ী রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন এই ছিনতাইয়ের শিকার হন।  এ সময় স্থানীয়দের সহযোগিতায় এক পুলিশ সদস্যকে আটক করা হয়।  পরে ট্রিপল নাইনে ফোন করে কক্সবাজার সদর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। এরপর আরও দুই পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়।  দ্রুত বিচার আইনে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে মামলা রেকর্ড করা হয়েছে বলে জানান কক্সবাজার সদর মডেল থানার ওসি অপারেশন মোহাম্মদ সেলিম। গ্রেপ্তার তিন পুলিশ সদস্য হলেন- উপপরিদর্শক (এসআই) নুর হুদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা। ওসি অপারেশন মোহাম্মদ সেলিম জানান, বাদীর এজাহার মতে মামলা রেকর্ড করা হয়েছে। পাশাপাশি তিন পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য অভিযান অব্যাহত রয়েছে।
সূত্র জানায়, কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মধ্যম কুতুবদিয়াপাড়ার রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন গ্যাসের দোকান করার জন্য তার আত্মীয়-স্বজন থেকে সোমবার তিন লাখ টাকা সংগ্রহ করে বাড়ি ফেরেন। বিকাল ৪টার দিকে সিএনজি চালিত অটোরিকশায় ৫/৬ জন সাদা পোশাকপরা লোক তার বসতবাড়িতে যায়। পরে তাকে ইয়াবা ব্যবসায়ী আখ্যা দিয়ে টাকা দাবি করে।
রোজিনা টাকা দিতে অস্বীকৃতি জানালে তার মাথায় পিস্তল ঠেকিয়ে বেধড়ক মারধর করে সাদা পোশাক পড়া লোকজন। এক পর্যায়ে রোজিনা তার কাছে থাকা তিন লাখ টাকা সাদা পোশাকধারী পুলিশের হাতে তুলে দেন।  এসময় রোজিনার চিৎকারে স্থানীয়রা ছুটে  আসেন। এসময় অটোরিকশা থেকে একজনকে ধরে ফেলেন স্থানীয়রা। পরে ট্রিপল নাইনে ফোন করে কক্সবাজার সদর মডেল থানা পুলিশকে বিষয়টি অবগত করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে আটক ব্যক্তিকে গ্রেপ্তার করে থানা হেফাজতে নিয়ে যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
বি বি
৩ মার্চ ২০২১, বুধবার, ১০:৪০

পুলিশ কারো প্রতিপক্ষ নয় (!?)--------- কাদের

Kayes
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৭:২০

Gopali Gang << the new name of terrorist

Md Monjur Rohman
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৬:১২

যথাযথ ব্যবস্থা নেওয়া দরকার

Salam
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৭:০৫

পুলিশ আমার চোখে লাইসেন্স ধারী অপরাধী, পুলিশের আদর্শের কথা মিডিয়ায় দেখেছি আর কোন পুলিশকেই বাস্তবে দেখি নাই মানবিক হতে।

Banglar Manush
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৫:৪৬

They are above the law as they are the backbone of AL.

fastboy
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৪:৪০

ইহারা ওসি প্রদীপের নেককার (!) ভাবশিষ্য হয়ে থাকবেন। বিভাগীয় ব্যবস্হায় দু'জন অকুস্হলে ছিলনা ওজুহাতে লঘুদন্ড যেন না হয় এটাই প্রত্যাশা।

Zahir Islam
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৩:৩২

Give them severe punishment & dismiss them from job.

Md. Harun al-Rashid
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৩:০৯

ইহারা ওসি প্রদীপের নেককার (!) ভাবশিষ্য হয়ে থাকবেন। বিভাগীয় ব্যবস্হায় দু'জন অকুস্হলে ছিলনা ওজুহাতে লঘুদন্ড যেন না হয় এটাই প্রত্যাশা।

Shamim Ahmed
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ১:১৯

এত লোভ!

Kazi
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ১২:৩৬

পুলিশ এত নিকৃষ্ট কেন অপরাধে জড়িয়ে পড়ছে। কারণ কি ? যে বেতন ভাতা দেওয়া হয় তাতে পরিবার চলার কথা। সরকার বেতন বাড়িয়েছে। পুলিশের চাকরি করে ঢাকা ও গ্রামে অট্টালিকা বানানোর স্বপ্ন দেখলে চুরি ডাকাতি করা ছাড়া তো সম্ভব নয়। দুর্নীতি দমন কমিশন সব সময় চাকরিজীবী দের সম্পত্তির পরিবর্তনের প্রতি কড়া নজরদারি রাখতে হবে ।

অন্যান্য খবর