× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১২ এপ্রিল ২০২১, সোমবার

‘কমিশনকে হেয় করতে যা দরকার সবই করছেন মাহবুব তালুকদার’

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) মার্চ ২, ২০২১, মঙ্গলবার, ১:৩৫ অপরাহ্ন

বর্তমান নির্বাচন কমিশনকে হেয়, অপদস্ত ও নিচে নামানোর জন্য যা করা দরকার মাহবুব তালুকদার সবই করে চলেছেন বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। তিনি বলেছেন, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার ব্যক্তিগত স্বার্থে উদ্দেশ্য প্রণোদিতভাবে কমিশনকে হেয় করছেন।  আজ  নির্বাচন ভবনের অডিটরিয়ামে জাতীয় ভোটার দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন। এ সময় চার নির্বাচন কমিশনার, ইসি সচিব, অতিরিক্ত সচিব, এনআইডি উইংয়ের মহাপরিচালক ও প্রকল্প পরিচালকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সব শেষে বক্তব্য রাখেন সিইসি। এর আগে মাহবুব তালুকদার বক্তব্য দেন। কে এম নুরুল হুদা বলেন, মাহবুব তালুকদার সাহেব নির্বাচন কমিশনে যোগ দেওয়ার পর থেকে অভ্যাসগতভাবে ইসির যা কিছু নেতিবাচক দিক পকেট থেকে একটি কাগজ বের করে পাঠ করেন। আজও এর ব্যতিক্রম হয়নি। ভোটার দিবস উপলক্ষে তিনি রাজনৈতিক বক্তব্য দিয়েছেন।
নির্বাচন কমিশনের স্বার্থে তিনি কাজ করেন না। ব্যক্তি স্বার্থে ও একটা উদ্দেশ্য সাধন করার জন্য, কমিশনকে অপদস্ত করার জন্য যতটুকু যা করা দরকার, ততটুকু করেছেন তিনি। নির্বাচনে ৮৫ শতাংশ ভোট পড়ে সেগুলো তিনি দেখেন না।’

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
syfullah
৩ মার্চ ২০২১, বুধবার, ৭:০৪

কয়লা দিয়ে ধুলে ও নুরুল হুদা সম্মান যাবে না

Abu imran
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৯:২৫

Election commissioner Nurul Huda ( BMW Huda) basically Awameleage paid dog. Election systems completely wiped out because of his controversial activities.

কফিল
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৭:১০

আরে ব্যাটা, মাহবুব তালুকদার তোদের সম্পর্কে বলায় তো তোদের আরো সম্মানবৃদ্ধি হয়ে গেছে। এটাও বুঝিস না থার্ড ক্লাস চাকর-বাকরেরা?

মোঃ জহিরুল ইসলাম
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৬:০৬

এই নির্বচন কমিশনের অধীনে যে ধরনের নির্বাচন জনগণ দেখিতেছে। আমার মতে জনগণের টাকা খরচ করে এই নির্বাচন কমিশন রাখার কোনো প্রয়োজন আছে বলে মনে করি না।

Salam
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৭:০০

কে এম নুরুল হুদা, কবিতা খানমদের দোষ নেই, দোষ তাদের বাবা মায়ের, সন্তান জন্ম দিয়েছিলেন কিন্তু সন্তানের নৈতিকতা আদর্শ শিক্ষা দিতে পারেন নাই।

মাসুদুল হক
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৫:৪৭

জনাব হুদা আপনি বাংলাদেশের ভোট ব্যাবস্থা তছনছ করে দিয়ে মানুষের হক এবং অধিকার নষ্ট করেছেন যার জন্য শুধু ইহকাল নয় পরকালেও আপনাকে শাস্তি পেতে হবে।কারন বান্দার হক নষ্ট কারীকে আল্লাহ ক্ষমা করেন না যতক্ষণ না বানদা ক্ষমা করেন।

Delwar Hossain
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৪:৪১

Mr Nurul huda are you think peoples ere police don't think like what ever you told except mental person no one believes

Sarwar
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৪:৩৬

মাহবুব তালুকদার আপনাকে হেয় করেছ? জেনে খুশি হলাম যে, আপনি হেয় মানে বুঝেন অতএব দয়া করে পদত্যাগ করুন। নির্বাচন কমিশনকে তো শেষ করে দিয়েছেন। এবার বাকি এই রাস্ট্রের বারোটা বাজাতে আপনার বিরক্তিকর চেহারা।

এটিএম তোহা
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৪:২৩

হেয় বা লজ্জা একথাটি এখন সয়ে গেছে। আমরা এখন টাকা আর পদের কাছে বেশরম হয়ে গেছি। দেশের লক্ষ লক্ষ পোলিং পার্সন নির্বাচন কমিশনকে দেখে খুব কাছ থেকে। কেউ মনে করেনা আপনাদের লজ্জা আছে।

মামুন
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৩:৫৫

নুরুল হুদা, আপনার কি লজ্জা নাই।

রাহমান মনি
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৪:০৭

এদের লজ্জা থাকতে নেই ।

quamrul
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৩:৫৯

Talukder tells the truth - not CEC

মোতাহার
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৩:৫২

কমিশনকে হেয় করতে মাহবুব তালুকদার লাগে না, আপনি একাই একশ।

Taslim Uddin
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৩:৪৬

তোমার কি এমনিতেই লজ্জা-শরম বলে কিছু আছে? সাধারণ জনগণ যে সারাদিন তোমাকে গালাগাল করে তাতে তোমার লজ্জা আছে বলে তো মনে হয় না।

Md. Harun al-Rashid
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ৩:৪৫

ওনাকে দোষারোপ করা কেন। জনগণ সব দেখে এবং বুঝে।

মামুন হাজারী
২ মার্চ ২০২১, মঙ্গলবার, ২:০৯

উনি একটি শব্দও মিথ্যা বলেননি।

অন্যান্য খবর